Advertisement
১৯ এপ্রিল ২০২৪
COVID-19

Covid Curfew: যোগীরাজ্যে কার্ফু ভাঙায় লক-আপে পুলিশের মারে মৃত্যু কিশোরের, বরখাস্ত ৩ পুলিশ কর্মী

ঘটনার পরে স্থানীয়রা প্রতিবাদ শুরু করে। দোষী পুলিশ কর্মীদের শাস্তির দাবি করা হয়। পরিস্থিতি খারাপ হওয়ায় পদক্ষেপ করে পুলিশ।

ছবি সৌজন্যে টুইটার।

সংবাদ সংস্থা
উন্নাও শেষ আপডেট: ২২ মে ২০২১ ১০:৪৭
Share: Save:

উত্তরপ্রদেশের উন্নাওয়ে কার্ফু ভাঙায় ১৭ বছরের এক কিশোরকে মারধর ও তার ফলে ওই কিশোরের মৃত্যুর অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এই ঘটনায় ২ কনস্টেবল ও ১ হোম গার্ডকে বরখাস্ত করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে মামলাও দায়ের হয়েছে।

কিশোরের পরিবার সূত্রে খবর, উন্নাওয়ের বঙ্গারমাও শহরের ভাটপুরী এলাকায় সবজি বিক্রি করত সে। তাকে পুলিশ থানায় তুলে নিয়ে যায় ও বেধড়ক মারধর করে বলে অভিযোগ পরিবারের। কিশোরের শারীরিক অবস্থা খারাপ হলে তাকে কমিউনিটি হেলথ সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনার পরে স্থানীয়রা পুলিশের বিরুদ্ধে প্রতিবাদ শুরু করে। দোষী পুলিশ কর্মীদের শাস্তির দাবি করা হয়। পরিস্থিতি খারাপ হওয়ায় পদক্ষেপ করে পুলিশ। উন্নাও পুলিশের তরফে একটি বিবৃতি দিয়ে জানানো হয়, ‘অভিযোগ পাওয়ার পরে ২ কনস্টেবল ও ১ হোম গার্ডকে বরখাস্ত করা হয়েছে। মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। কেউ দোষী প্রমাণিত হলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death COVID-19 Curfew Torture in Lock up
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE