Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Covid

Covid update: আরও বাড়ল দেশের দৈনিক সংক্রমণ, শুধু দিল্লিতেই আক্রান্তের সংখ্যা বাড়ল প্রায় ৬০%

দেশে এই মুহূর্তে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ৪৩৩। দৈনিক সংক্রমণের শীর্ষে রয়েছে দিল্লি।

বৃহস্পতিবার দেশের দৈনিক সংক্রমণের হার বেড়ে হল ০.৩১ শতাংশ।

বৃহস্পতিবার দেশের দৈনিক সংক্রমণের হার বেড়ে হল ০.৩১ শতাংশ। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ১১:৩২
Share: Save:

দেশ জুড়ে দৈনিক কোভিড সংক্রমণের সংখ্যা আবার ঊর্ধ্বমুখী। গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা আক্রান্ত হয়েছেন ২,৩৮০ জন। বুধবার আক্রান্তের সংখ্যা ছিল ২,০৬৭ জন। মৃতের সংখ্যাতেও বৃদ্ধি দেখা গিয়েছে। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের কোভিড বুলেটিন অনুযায়ী বৃহস্পতিবার করোনা আক্রান্ত হয়ে দেশে ৫৬ জনের মৃত্যু হয়েছে।

এর মধ্যে কেরলে ৫৩ জন এবং দিল্লি, ওড়িশা ও মিজোরামে এক জন করে আক্রান্তের মৃত্যু হয়েছে। এক দিন আগে, অর্থাৎ বুধবার কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল ৪০ জনের। রাজধানীর অবস্থা বেশ খারাপ। গত ২৪ ঘণ্টায় দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে প্রায় ৬০ শতাংশ। নতুন করে ১,০৯৩ জন আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার দেশের দৈনিক সংক্রমণের হার বেড়ে হল ০.৩১ শতাংশ।

দেশে এই মুহূর্তে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ৪৩৩। বুধবার এই সংখ্যা ছিল ১২,৩৪০। দৈনিক সংক্রমণের শীর্ষে রয়েছে দিল্লি। এর পর রয়েছে কেরল (৩৫৫), হরিয়ানা (৩১০) ও উত্তরপ্রদেশ (১৬৮)। সারা দেশে এখনও পর্যন্ত মোট ১৮৭ কোটি ৭ লক্ষ ৮ হাজার ১১১ করোনার টিকাকরণ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covid Corona Bulletin India Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE