Advertisement
০৪ মে ২০২৪
Crane

Odisha: ট্রাক তুলতে গিয়ে হঠাৎ ছিঁড়ে গেল তার, চালক-সহ ক্রেন আছড়ে ফেলল ১৫ ফুট নীচে খালের জলে!

ট্রাকের পিছনের দিকে লাগানো ক্রেনের তারের টানে চালক-সহ ক্রেনটি ১৫ ফুট উঁচু থেকে আছড়ে পড়ে খালের জলে।

ভয়ানক সেই দৃশ্য। ছবি সৌজন্য ইউটিউব।

ভয়ানক সেই দৃশ্য। ছবি সৌজন্য ইউটিউব।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ১১:২৩
Share: Save:

খালে পড়ে গিয়েছিল একটি ট্রাক। সেতুতে দাঁড়িয়ে সেই ট্রাকটিকে তোলার চেষ্টা করতেই ক্রেনের তার ছিঁড়ে যায়। ফলে ট্রাকের সামনের দিকটা ঝুলে গিয়েছিল। তখনই ভারসাম্য হারিয়ে ফেলে ক্রেনটি। ট্রাকের পিছনের দিকে লাগানো ক্রেনের তারের টানে চালক-সহ ক্রেনটি ১৫ ফুট উঁচু থেকে আছড়ে পড়ে খালের জলে। রবিবার ভয়ানক এই ঘটনাটি ঘটেছে ওড়িশার তালচেরে।

ক্রেনের উপরিভাগ জলের তলায় ঢুকে যায়। সেতুতে দাঁড়িয়ে থাকা লোকজন তখন চিৎকার শুরু করে দিয়েছিলেন। চালকের কী হল তা নিয়ে তখন সেখানে একটা আতঙ্কের বাতাবরণ তৈরি হয়েছিল। কিন্তু কয়েক সেকেন্ড পরেই দেখা যায়, খালের ঘোলা জলের নীচ থেকে ভেসে উঠলেন চালক। তার পর সাঁতরে পাড়ে ওঠেন।

স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, খালে পড়ে যাওয়া ট্রাককে টেনে তোলার জন্য দু’টি ক্রেনকে কাজে লাগানো হয়েছিল। দু’দিক থেকে দু’টি ক্রেন ট্রাকটিকে টেনে তোলার কাজ করছিল। হঠাৎই একটি ক্রেনের তার ছিঁড়ে যায়। ফলে ভারসাম্য হারিয়ে ফেলে অন্য ক্রেনটি। ট্রাকের ভারে ছিটকে গিয়ে পড়ে খালের জলে। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি বলেই পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crane Odisha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE