Advertisement
০৩ মার্চ ২০২৪
Crime

সুপারি ব্যবসায়ীর গাড়ি থেকে বেশ কয়েকটি ব্যাগভর্তি কোটি কোটি টাকা উদ্ধার, ধৃত চালক-সহ দুই

বুধবার সন্ধ্যায় হোলালকেরে এলাকায় রাস্তায় তল্লাশি চালাচ্ছিল পুলিশ। গোপন সূত্রে তারা খবর পায়, একটি ইনোভা গাড়িতে বেশ কয়েকটি ব্যাগে করে কোটি কোটি টাকা পাচার করা হচ্ছে।

গাড়ি থেকে এই টাকাই উদ্ধার হয়েছে। ছবি: সংগৃহীত।

গাড়ি থেকে এই টাকাই উদ্ধার হয়েছে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১২:১১
Share: Save:

নাকাতল্লাশি চালানোর সময় একটি গাড়ি থেকে ব্যাগভর্তি কোটি কোটি টাকা উদ্ধার করল কর্নাটক পুলিশ। তদন্তে নেমে পুলিশ প্রাথমিক ভাবে জানতে পেরেছে, ওই টাকা এক সুপারি ব্যবসায়ীর।

বুধবার সন্ধ্যায় হোলালকেরে এলাকায় রাস্তায় তল্লাশি চালাচ্ছিল পুলিশ। গোপন সূত্রে তারা খবর পায়, একটি ইনোভা গাড়িতে বেশ কয়েকটি ব্যাগে করে কোটি কোটি টাকা পাচার করা হচ্ছে। এই খবর পাওয়ার পরই সতর্ক হয়ে যায় পুলিশ। সূত্র মারফৎ পাওয়া খবর অনুযায়ী একটি ইনোভা গাড়িকে দাঁড় করায় তারা। গাড়িতে চালক ছাড়াও আরও এক জন ছিলেন।

নাকাতল্লাশি চালানো হচ্ছে দেখে চালক গাড়িটিকে ঘুরিয়ে পালানোর চেষ্টা করেন। সন্দেহ হওয়ায় পুলিশের দলটি তাড়া করে ওই গাড়িটিকে ধরে ফেলে। তার পর গাড়িতে তল্লাশি চালানো হয়। সেই সময় গাড়ির আসনের নীচ থেকে বেশ কয়েকটি ব্যাগে ঠাসা টাকার বান্ডিল নজরে আসে তাদের। তখনই চালক এবং তাঁর সঙ্গীকে গাড়ি থেকে নামিয়ে জেরা শুরু করে পুলিশ।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, জেরায় এক জন নিজেকে সচিন বলে পরিচয় দিয়েছেন। তিনি গাড়ি চালাচ্ছিলেন। অন্য জনের নাম হরিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পারে, ব্যাগে মোট আট কোটি টাকা রয়েছে। সেই টাকা শিবমোগায় সুরেশ নামে এক সুপারি ব্যবসায়ীর বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছিল। টাকাগুলি বাজোয়াপ্ত করেছে পুলিশ। আটক করেছে চালক এবং তাঁর সঙ্গীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE