Advertisement
০৩ মে ২০২৪
Bank Dacoity in Chhattisgarh

ছত্তীসগঢ়ে দিনেদুপুরে দুঃসাহসিক ডাকাতি, ব্যাঙ্ক থেকে নগদ এবং গয়না-সহ সাড়ে ৮ কোটি টাকা লুট

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকাল সাড়ে ৯টা নাগাদ কোতওয়ালি থানার জগৎপুরে একটি বেসরকারি ব্যাঙ্কে ঢুকে পড়ে এক দল ডাকাত। ব্যাঙ্কে তখন কয়েক জন গ্রাহকও ছিলেন।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
রাইপুর শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৫০
Share: Save:

ম্যানেজারকে মারধর করে দিনের ব্যস্ত সময়ে একটি বেসরকারি ব্যাঙ্ক থেকে নগদ এবং গয়না মিলিয়ে সাড়ে ৮ কোটি টাকা লুট করল ডাকাতরা। দুঃসাহসিক এই ডাকাতির ঘটনা ঘটেছে ছত্তীসগঢ়ের রায়গড়ে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকাল সাড়ে ৯টা নাগাদ কোতওয়ালি থানার জগৎপুরে একটি বেসরকারি ব্যাঙ্কে ঢুকে পড়ে এক দল ডাকাত। ব্যাঙ্কে তখন কয়েক জন গ্রাহকও ছিলেন। ব্যাঙ্কে ঢুকেই ডাকাতরা বন্দুক এবং ধারালো অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে গ্রাহক এবং ব্যাঙ্কের কর্মীদের একটি ঘরে ঢুকিয়ে আটকে দেয়।

তার পর ম্যানেজারের ঘরে ঢুকে তাঁকে বন্দি বানায়। তাঁর কাছ থেকে লকারের চাবি চায় ডাকাতরা। কিন্তু ম্যানেজার তা দিতে অস্বীকার করলে ধারালো অস্ত্র দিয়ে তাঁর পায়ে আঘাত করে। ম্যানেজারের কাছ থেকে চাবি ছিনিয়ে নিয়ে লকার থেকে নগদ এবং গয়না-সহ সাড়ে ৮ কোটি টাকা নিয়ে পালায় ডাকাতরা। ব্যাঙ্ক থেকে পুলিশে খবর দেওয়া হয়।

পুলিশ এসে গ্রাহক এবং ব্যাঙ্কের কর্মীদের উদ্ধার করে। ম্যানেজারকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশের কাছে ব্যাঙ্ক ম্যানেজার দাবি করেছেন, ডাকাতরা ৭ কোটি টাকা নগদ লুট করেছে। আর দেড় কোটি টাকার গয়না নিয়ে গিয়েছে। ব্যাঙ্কের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ডাকাতদের চিহ্নিতকরণের কাজ শুরু করেছে পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, ডাকাতরা সংখ্যায় ৭-৮ জন ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bank Dacoity Chhattisgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE