Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Covid

Covid bulletin: দেশ জুড়ে কমছে দৈনিক সংক্রমিতের সংখ্যা, তবে এখনও শীর্ষে রাজধানী

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তথ্য লক্ষ করলে দেখা যায়, দৈনিক আক্রান্তের সংখ্যা ধীরে ধীরে কমছে। টানা সাত দিন তিন হাজারের নীচেই দৈনিক সংক্রমণ।

দৈনিক আক্রান্তের সংখ্যা ধীরে ধীরে কমছে।

দৈনিক আক্রান্তের সংখ্যা ধীরে ধীরে কমছে। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১০:৩১
Share: Save:

টানা সাত দিন তিন হাজারের নীচেই রয়েছে দৈনিক সংক্রমণ। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিডে দৈনিক আক্রান্তের সংখ্যা ২,২০২। রবিবার এই সংখ্যা ছিল ২,৪৮৭। গত তিন দিনের তথ্য লক্ষ করলে দেখা যায়, দৈনিক আক্রান্তের সংখ্যা ধীরে ধীরে কমছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ২,৫৫০ জন, যা রবিবারের তুলনায় কম। রবিবার ২,৮৭৮ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে উঠেছিলেন।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের বুলেটিন অনুযায়ী, দেশে দৈনিক সংক্রমণের নিরিখে, শীর্ষে রয়েছে দিল্লি। গত ২৪ ঘণ্টায় দিল্লিতে আক্রান্ত হয়েছেন ৬১৩ জন। এর পরে রয়েছে কেরল (৪২৮), হরিয়ানা (৩০২) এবং মহারাষ্ট্র (২৫৫)। গত ২৪ ঘণ্টায় দেশ জুড়ে করোনায় মৃত্যু হয়েছে ২৭ জনের। এর মধ্যে কেরলেই ২২ জন ব্যক্তি মারা গিয়েছেন। রাজধানীতে ৩ জন এবং মহারাষ্ট্র ও জম্মু ও কাশ্মীরে ১ জন ব্যক্তির মৃত্যু হয়েছে। সারা দেশে এখনও পর্যন্ত মোট ১৯১ কোটি ৩৭ লক্ষ ৩৪ হাজার ৩১৪ টিকাকরণ হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covid Daily Covid Bulletin corona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE