Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Daily Covid Bulletin

Covid daily bulletin: আবারও দু’হাজারের নীচে দৈনিক আক্রান্তের সংখ্যা, দেশে সংক্রমণের শীর্ষে দিল্লি

টানা সাত দিন তিন হাজারের নীচেই ছিল দৈনিক আক্রান্তের সংখ্যা। গত দু’দিন ধরে দৈনিক সংক্রমিতের সংখ্যা দু’হাজারের নীচে রয়েছে।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ২,৫৪৯ জন।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ২,৫৪৯ জন। প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১২:৩১
Share: Save:

পর পর দু’দিন করোনায় দৈনিক আক্রান্তের সংখ্যা দু’হাজারের নীচেই রয়েছে। মঙ্গলবার দৈনিক সংক্রমিতের সংখ্যা ছিল ১,৫৬৯। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দৈনিক আক্রান্তের সংখ্যা সামান্য বেড়ে হয়েছে ১,৮২৯। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ২,৫৪৯ জন।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের কোভিড বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩৩ জনের। এর মধ্যে কেরলেই ৩১ জনের মৃত্যু হয়েছে এবং রাজধানীতে মৃত দু’জন। বর্তমানে কোভিড আক্রান্ত হয়ে দেশে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল পাঁচ লক্ষ ২৪ হাজার ২৯৩ জন। এখনও দৈনিক সংক্রমণের শীর্ষে রয়েছে দিল্লি। গত ২৪ ঘণ্টায় দিল্লিতে আক্রান্ত হয়েছে ৩৯৩ জন। এর পরে রয়েছে কেরল (৩২৪), হরিয়ানা (২৭৫), মহারাষ্ট্র (২৬৬)। আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ আপাতত কোভিড মুক্ত। সারা দেশে এখনও পর্যন্ত ১৯১ কোটি ৬৫ লক্ষ ৭৭০ টিকাকরণ হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Daily Covid Bulletin corona COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE