Advertisement
১১ মে ২০২৪
Covid

Covid update: আবার দু’হাজার ছাড়াল দৈনিক সংক্রমিতের সংখ্যা, শীর্ষে কেরল

দৈনিক সংক্রমণের শীর্ষে দিল্লিকে ছাপিয়ে গেল কেরল। গত ২৪ ঘণ্টায় দেশে দৈনিক সংক্রমিতের সংখ্যা ২,৩৬৪।

গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১০ জনের।

গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১০ জনের। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৪:০৬
Share: Save:

পর পর দু’দিন দু’হাজারের নীচে দৈনিক আক্রান্তের সংখ্যা থাকলেও কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার তা আবার দু’হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে দৈনিক সংক্রমিতের সংখ্যা ২,৩৬৪। বুধবার দৈনিক আক্রান্তের সংখ্যা ছিল ১,৮২৯।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের কোভিড বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১০ জনের। এর মধ্যে কেরলেই মৃত্যু ৬ জনের, যা পরে নথিভুক্ত করা হয়েছে। এ ছাড়া মহারাষ্ট্র, কর্নাটক, অন্ধ্রপ্রদেশ ও উত্তরপ্রদেশে এক জনের মৃত্যু হয়েছে। বর্তমানে কোভিড আক্রান্ত হয়ে দেশে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ লক্ষ ২৪ হাজার ৩০৩। তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ২,৫৮২ জন।

দৈনিক সংক্রমণের শীর্ষে রাজধানীকে ছাপিয়ে গেল কেরল। গত ২৪ ঘণ্টায় কেরলে আক্রান্ত হয়েছেন ৫৯৬ জন। এর পরে রয়েছে দিল্লি (৫৩২), মহারাষ্ট্র (৩০৭) ও হরিয়ানা (২৫৭)। আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ, ত্রিপুরা, লক্ষদ্বীপ, দাদরা ও নগর হবেলী এবং দমন ও দিউ আপাতত কোভিড মুক্ত। সারা দেশে এখনও পর্যন্ত ১৯১ কোটি ৭৯ লক্ষ ৯৬ হাজার ৯০৫ টিকাকরণ হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covid COVID19 corona Daily Covid Bulletin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE