Advertisement
২৬ এপ্রিল ২০২৪
corona

Covid update: পর পর দু’দিন বৃদ্ধি পেল সংক্রমণ, ২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা ১৮

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের কোভিড বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজধানীতে দৈনিক সংক্রমিতের সংখ্যা কমলেও শীর্ষে এখনও কেরল।

বর্তমানে দেশ জুড়ে ১৯২ কোটি ৮২ লক্ষ তিন হাজার ৫৫৫ টিকাকরণ হয়েছে।

বর্তমানে দেশ জুড়ে ১৯২ কোটি ৮২ লক্ষ তিন হাজার ৫৫৫ টিকাকরণ হয়েছে। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১২:৩০
Share: Save:

দেশ জুড়ে দৈনিক আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিডে সংক্রমিতের সংখ্যা সামান্য বেড়ে হল ২,৬২৮। বুধবার এই সংখ্যা ছিল ২,১২৪। তথ্য অনুযায়ী, বুধবারের তুলনায় গত ২৪ ঘণ্টায় দৈনিক সংক্রমণের হার প্রায় ২৪ শতাংশ বেড়েছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের কোভিড বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ২,১৬৭ জন কোভিডের প্রকোপ থেকে সুস্থ হয়ে উঠেছেন। এখনও পর্যন্ত দেশ জুড়ে সুস্থ হয়ে উঠেছেন ৪ কোটি ২৬ লক্ষ ৪ হাজার ৮৮১ জন। ভারতে দৈনিক সংক্রমণের শীর্ষে কেরল। গত ২৪ ঘণ্টায় কেরলে আক্রান্ত ৭৪৭ জন। এর পরে মহারাষ্ট্র (৪৭০), দিল্লি (৪২৪), ও হরিয়ানা (২৪৫)। দাদরা ও নগর হবেলী এবং দমন ও দিউ, ত্রিপুরা এবং লক্ষদ্বীপে এখনও পর্যন্ত কোভিডে আক্রান্ত রোগীর সংখ্যা শূন্য।

কোভিড বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১৮। এর মধ্যে কেরলেই মৃত্যু ১৩ জনের। এ ছাড়া দিল্লিতে চার জন ও রাজস্থানে এক জন ব্যক্তির মৃত্যু হয়েছে। পরিসংখ্যান অনুযায়ী, কোভিডে আক্রান্ত হয়ে দেশে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ লক্ষ ২৪ হাজার ৫২৫। বর্তমানে দেশ জুড়ে ১৯২ কোটি ৮২ লক্ষ তিন হাজার ৫৫৫ টিকাকরণ হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

corona Covid -19 Daily Covid Bulletin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE