Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২২
Rajasthan

Rajasthan: পানীয় জলের পাত্র ছোঁয়ায় দলিত ছাত্রকে পিটিয়ে খুন! গ্রেফতার অভিযুক্ত শিক্ষক

রাজস্থানের জালোরে শিক্ষকের মারে ন’বছরের এক দলিত ছাত্রের মৃত্যুর অভিযোগ উঠেছে। গ্রেফতার করা হয়েছে শিক্ষককে।

গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত শিক্ষককে।

গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত শিক্ষককে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ০৮:৩৮
Share: Save:

পানীয় জলের পাত্র ছোঁয়ায় ন’বছরের এক দলিত ছাত্রকে পিটিয়ে মারার অভিযোগ উঠল শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি রাজস্থানের জালোর জেলার একটি বেসরকারি স্কুলের।

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, জালোর জেলার সুরানা গ্রামের একটি স্কুলে পানীয় জলের পাত্রে হাত দিয়েছিল ইন্দ্র মেঘওয়াল নামের ওই ছাত্র। তার জেরেই গত ২০ জুলাই তাকে চালি সিংহ নামে এক শিক্ষক মারধর করেন বলে অভিযোগ। জখম অবস্থায় ছাত্রটিকে গুজরাতের আমদাবাদের এক হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। শনিবার ওই ছাত্রের মৃত্যু হয়।

এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত শিক্ষককে। তাঁর বিরুদ্ধে খুন ও এসসিএসটি আইনে মামলা রুজু করা হয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে সে রাজ্যের শিক্ষা দফতর। জালোরের পুলিশ সুপার হর্ষবর্ধন অগ্রবাল জানিয়েছেন যে, ছাত্রটিকে বেধড়ক মারধর করা হয়েছিল। পানীয় জলের পাত্র ছোঁয়ায় মারধর কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

মৃত ছাত্রের বাবা দাবি করেছেন, তাঁর ছেলের মুখ, কানে আঘাতের চিহ্ন রয়েছে। মারের চোটে অচৈতন্য পড়েছিল সে। তিনি আরও জানান যে, তাঁর ছেলেকে প্রথমে জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। পরে উদয়পুরের হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু শারীরিক অবস্থার উন্নতি না ঘটায় তাকে আমদাবাদের হাসপাতালে ভর্তি করানো হয়।

এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গহলৌত। টুইটারে তিনি লিখেছেন, ‘জালোরের এক বেসরকারি স্কুলে শিক্ষকের মারে ছাত্রের মৃত্যুর ঘটনা দুর্ভাগ্যজনক। খুন ও এসসিএসটি আইনে অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তাঁকে গ্রেফতার করা হয়েছে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.