Advertisement
০১ মে ২০২৪
Dantewada Blast

বিস্ফোরণের মূল চক্রীর ছবি প্রকাশ

২৬ এপ্রিল আরানপুর রোডে আইইডি বিস্ফোরণে ১০ জন ডিস্ট্রিক্ট রিজ়ার্ভ গার্ডের ১০ জন জওয়ান ও তাঁদের ভাড়া করা গাড়ির চালক নিহত হন।

Mastermind of Dantewada Blast.

ছত্তীসগঢ়ের দন্তেওয়াড়ায় সাম্প্রতিক বিস্ফোরণের মূল চক্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
দন্তেওয়াড়া শেষ আপডেট: ০১ মে ২০২৩ ০৮:৩৮
Share: Save:

ছত্তীসগঢ়ের দন্তেওয়াড়ায় সাম্প্রতিক বিস্ফোরণের মূল চক্রীর ছবি প্রকাশ করল পুলিশ। তদন্তকারীদের দাবি, মাওবাদী নেতা জগদীশ ওই হামলার মূল পান্ডা।

২৬ এপ্রিল আরানপুর রোডে আইইডি বিস্ফোরণে ১০ জন ডিস্ট্রিক্ট রিজ়ার্ভ গার্ডের ১০ জন জওয়ান ও তাঁদের ভাড়া করা গাড়ির চালক নিহত হন। পুলিশের দাবি, জগদীশের স্ত্রী হেমলা দরভা এলাকায় মাওবাদী দলকে নেতৃত্ব দিচ্ছে। সে-ও সুকমা জেলার বাসিন্দা। জগদীশের শ্বশুর বিনোদ হেমলাও কাঙ্গের ঘাটি এলাকায় মাওবাদী দলের কমান্ডার।

গোয়েন্দাদের মতে, মাওবাদীদের দরভা এলাকা কমিটিই এই ঘটনার জন্য দায়ী। ২০১৩ সালে দরভা ঘাটিতে রাজ্যের প্রায় সব শীর্ষস্থানীয় কংগ্রেস নেতা ও ২০১৯ সালে বিজেপি বিধায়ক ভীমা মান্ডবীর হত্যাকাণ্ডের জন্যও এই কমিটির সদস্যরাই দায়ী বলে দাবি তাঁদের। ঘটনার সঙ্গে জড়িত মাওবাদীদের সম্পর্কে তথ্য জানালে নগদ পুরস্কারের কথা ঘোষণা করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chattisgarh police Blast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE