Advertisement
০১ মে ২০২৪
Couple Death

মেয়ে বাড়ি ছাড়ায় নিজেকে শেষ করলেন বাবা, গ্লানিতে ট্রেনের সামনে ঝাঁপ কন্যা এবং প্রেমিকের

পুলিশ সূত্রে খবর, সোমবার প্রেমিকের সঙ্গে বাড়ি থেকে পালিয়ে যান যোগিতা। এর পর থেকে তাঁর বাবা অজয়কেও খুঁজে পাওয়া যাচ্ছিল না। কিন্তু মঙ্গলবার অজয়ের ঝুলন্ত দেহ তাঁর বাড়ি থেকে উদ্ধার করা হয়।

Daughter and lover jumps before train, hours after her father dies

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১৮:৩৭
Share: Save:

প্রেমিকের হাত ধরে সোমবার বাড়ি থেকে পালিয়েছিল কন্যা। তার পর থেকে নিখোঁজ ছিলেন বাবা। মঙ্গলবার বাড়ি থেকে বাবার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তার কয়েক ঘণ্টার মধ্যে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন কন্যা এবং তার প্রেমিকও! মঙ্গলবার গভীর রাতে রাজস্থানের বুন্দি জেলার কেশোরাইপাটন থানা এলাকায় ঘটনাটি ঘটে বলে পুলিশ সূত্রে খবর। মৃত প্রৌঢ়ের নাম অজয় সিংহ গৌড়।

পুলিশ বুধবার জানিয়েছে, অজয়ের মৃত্যুর কয়েক ঘণ্টার মধ্যেই এই চরম পদক্ষেপ করেন তাঁর কন্যা যোগিতা (২০) এবং কন্যার প্রেমিক নভেল কিশোর গৌতম (৩০)।

পুলিশ সূত্রে খবর, সোমবার নভেলের সঙ্গে বাড়ি থেকে পালিয়ে যান যোগিতা। এর পর থেকে তাঁর বাবা অজয়কেও খুঁজে পাওয়া যাচ্ছিল না। কিন্তু মঙ্গলবার অজয়ের ঝুলন্ত দেহ তাঁর বাড়ি থেকে উদ্ধার করা হয়। সম্ভবত দুঃখে বা সামাজিক সম্মানহানির কথা ভেবেই তিনি আত্মহত্যা করেন বলে মনে করছে পুলিশ।

এর কয়েক ঘণ্টা পর অজয়ের কন্যা যোগিতা এবং তাঁর প্রেমিক নভেল কিশোরের ছিন্নভিন্ন দেহও উদ্ধার হয়। প্রাথমিক তদন্তের ভিত্তিতে অনুমান, চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে ওই যুগল। পুলিশ মনে করছে, অজয়ের মৃত্যুর খবর পেয়ে গ্লানিতে ভুগছিলেন যোগিতা। আর সেই কারণেই প্রেমিকের সঙ্গে তিনিও আত্মহত্যার পথ বেছে নেন বলে পুলিশের অনুমান।

কেশোরাইপাটন থানার আধিকারিক লোকেন্দ্র পালিওয়াল জানিয়েছেন, যোগিতা এবং নভেল কিশোর একটি মোটরবাইকে চেপে গুদলা গিয়েছিলেন এবং সেখানেই একটি চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তাঁরা। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থলে দেহ দু’টি উদ্ধার করে। বুধবার সকালে ময়নাতদন্তের পর মৃতদেহগুলি পরিবারের হাতে তুলে দিয়েছে পুলিশ। পুরো বিষয়টি খতিয়ে দেখতে পুলিশের তরফে তদন্তও শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

father Daughter Death Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE