Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

কোভিডে মৃত বাবার চিতায় ঝাঁপিয়ে পড়লেন মেয়ে, রাজস্থানের ঘটনা

সংবাদ সংস্থা
বারমের, রাজস্থান ০৫ মে ২০২১ ১৬:৩৬


প্রতীকী চিত্র

কোভিড আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বাবার। বাবার দাহকার্য হওয়ার সময় হঠাৎই চিতার উপর ঝাঁপ মারেন মেয়ে। সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত লোকেরা যুবতীকে টেনে বের করে আনলেও শরীরের বিভিন্ন জায়গা পুড়ে গিয়েছে তাঁর। অবশ্য প্রাণে বেঁচে গিয়েছেন তিনি।

ঘটনাটি ঘটেছে রাজস্থানের বারমেরে। মঙ্গলবার করোনা আক্রান্ত হয়ে ৭৩ বছরের বৃদ্ধ দামোদরদাস সারদার মৃত্যু হয়। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, তাঁর দেহ চিতায় তোলার সময় কাছেই দাঁড়িয়ে ছিলেন তাঁর ৩ মেয়ে। দেহ যখন আগুনে পুড়ছে, তখন হঠাৎ তাঁর ছোট মেয়ে ৩৪ বছরের চন্দ্রা সারদা ঝাঁপিয়ে পড়েন চিতার উপর।

পিটিআই সূত্রে খবর, সঙ্গে সঙ্গে চন্দ্রাকে টেনে বের করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় যোধপুরের একটি হাসপাতালে। চন্দ্রার শরীরের ৭০ শতাংশ পুড়ে গিয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

কোতোয়ালি থানার স্টেশন হাউস অফিসার প্রেম প্রকাশ বলেন, ‘‘দামোদর দাস সারদার ৩ মেয়ে। কয়েক বছর আগে তাঁর স্ত্রী মারা গিয়েছেন। তাঁর ৩ মেয়ের মধ্যে ছোট মেয়ে চিতায় ঝাঁপিয়ে পড়েন। প্রথমে ঠিক হয়েছিল, শুধু মাত্র বড় মেয়ে শেষকৃত্যে যাবেন। কিন্তু ছোট মেয়ে জেদ করায় তাঁকে নিয়ে যাওয়া হয়। তিনি যে এ ভাবে ঝাঁপিয়ে পড়বেন, তা আগে থেকে বোঝা যায়নি। তবে সঙ্গে সঙ্গে তাঁকে বের করে নেওয়ায় তিনি প্রাণে বেঁচে গিয়েছেন। নইলে আরও খারাপ ঘটনা ঘটত।’’

আরও পড়ুন

Advertisement