Advertisement
১৭ মে ২০২৪
Mother-Son

দুই সন্তানকে গলা টিপে হত্যার অভিযোগে ঠাণেতে খুনের মামলা রুজু মৃত মায়ের বিরুদ্ধে

মৃত মায়ের নামে দুই সন্তানকে খুনের অভিযোগে মামলা রুজু হল মহারাষ্ট্রে। অটোপসির রিপোর্টে দেখা যায়, মা দুই সন্তানকে গলা টিপে খুন করে কিছু ট্যাবলেট খেয়ে নিজেকে শেষ করেন।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঠাণে (মহারাষ্ট্র) শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১০:৩২
Share: Save:

মৃত মায়ের বিরুদ্ধে সন্তানদের হত্যা করার অভিযোগে খুনের মামলা রুজু হল মহারাষ্ট্রে।

দু’বছর আগে এক মহিলাকে মৃত অবস্থায় তাঁর বাড়ির ভিতর থেকে উদ্ধার করা হয়। একই সঙ্গে তাঁর দুই সন্তানেরও দেহ উদ্ধার হয়। ২০২১ সালের সেই ঘটনায় মৃত মায়ের বিরুদ্ধে হত্যার মামলা রুজু হল ২০২৩ সালে! পুলিশ সূত্রে খবর, ময়নাতদন্তের (অটোপসি) রিপোর্ট পাওয়ার পর মৃত মহিলার বিরুদ্ধে সন্তানদের খুনের অভিযোগে মামলা রুজু হয়।

পুলিশ সূত্রে খবর, ২০২১ সালের ৭ সেপ্টেম্বর ঠাণের মীরা রোডের নয়া নগর এলাকার বাসিন্দা ৪৭ বছরের নসরিন ওয়াঘুর দেহ উদ্ধার হয় তাঁর বাড়ি থেকে। একই সঙ্গে মৃত অবস্থায় পাওয়া যায় তাঁর দুই সন্তান ২০ বছরের সাদনাজ় এবং ১৩ বছরের হর্ষের দেহ। প্রাথমিক ভাবে পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দিয়েছিল।

ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসতেই বদলে যায় পরিস্থিতি। দেখা যায়, নসরিন নিজে দুই সন্তানকে গলা টিপে হত্যা করার পর কিছু ট্যাবলেট খেয়ে নিজেকে শেষ করেন। এর পরেই মৃত নসরিনের বিরুদ্ধে সন্তানদের হত্যা করার মামলা রুজু করে পুলিশ। কিন্তু যাঁর বিরুদ্ধে খুনের মামলা, তিনিই আজ বেঁচে নেই। কিন্তু পুলিশ তদন্ত করে জানতে চাইছে, ঠিক কোন পরিস্থিতিতে এমন ঘটনা ঘটিয়েছিলেন নসরিন। এই ঘটনার পিছনে অন্য কারও হাত আছে কিনা তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mother-Son Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE