Advertisement
২৩ জুন ২০২৪
Pune Accident

আবারও পুণে! ট্রাকের ধাক্কা বাইকে, মৃত্যু দুই ছাত্রের, গ্রেফতার চালক

রাতের অন্ধকারে ট্রাকের ধাক্কায় মৃত্যু হল দুই ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার। সোমবার রাত সাড়ে ১০টা নাগাদ পুণে-আহমেদনগর সড়কের চন্দননগর এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে।

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১৭:৪৭
Share: Save:

আবার পুণেতে পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন দুই বাইক আরোহী। রাতের অন্ধকারে এ বার ট্রাকের ধাক্কায় মৃত্যু হল দুই ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার। পুলিশ ওই ট্রাকের চালকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে খবর, সোমবার রাত সাড়ে ১০টা নাগাদ পুণে-আহমেদনগর সড়কের চন্দননগর এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। স্থানীয় এক ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র ছিলেন নিহতেরা। রাতে বাইকে চেপে তিন পড়ুয়া ট্রেন ধরতে স্টেশনে যাচ্ছিলেন। তাঁদের মধ্যে দু’জনের বাড়ি মহারাষ্ট্রের লাতুরে। রাতের ট্রেনেই বাড়ি ফেরার কথা ছিল।

চন্দননগর এলাকায় একটি ট্রাক সজোরে ধাক্কা মারে বাইকটিকে। চলন্ত বাইক থেকে তিন জনই ছিটকে পড়ে যান রাস্তায়। ঘটনাস্থলেই এক পড়ুয়ার মৃত্যু হয়। বাকি দু’জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় তাঁদের মধ্যে এক জনের মৃত্যু হয়।

পুণের ভীমতল থানার এক উচ্চপদস্থ অফিসারের কথায়, ‘‘দুর্ঘটনার পর ট্রাকটি থামেনি। ট্রাকটি নিয়ে এলাকা ছেড়ে পালানোর চেষ্টা করেন চালক। তবে ৩০০ মিটার পথ যাওয়ার পরেই পুলিশ এবং স্থানীয়েরা তাঁকে ধাওয়া করে ধরে ফেলেন।’’ চালককে গ্রেফতার করেছে পুলিশ।

উল্লেখ্য, গত ১৯ মে পুণের কল্যাণনগর এলাকায় পোর্শে গাড়ির ধাক্কায় প্রাণ হারিয়েছিলেন দু’জন ইঞ্জিনিয়ার। গাড়িটি চালাচ্ছিল ১৭ বছরের কিশোর। সে নেশাগ্রস্ত অবস্থায় ছিল বলে অভিযোগ। আদালত অভিযুক্ত কিশোরকে হোমে পাঠিয়েছে। পাশাপাশি, অভিযুক্তের বাবা এবং ঠাকুরদাকে গ্রেফতারও করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pune Accident Case Pune Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE