Advertisement
০১ মে ২০২৪
Decomposed body found near AIIMS Trauma Centre

দিল্লির এমস ট্রমা সেন্টারের কাছে উদ্ধার অজ্ঞাতপরিচয়ের পচাগলা দেহ, গন্ধ পেয়ে পুলিশের খবর স্থানীয়দের

সকালে দোকান খুলতে এসে পচা গন্ধ পান স্থানীয় দোকানীরা। প্রথমে পাত্তা না দিলেও গন্ধ বাড়তেই তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ এসে এমস ট্রমা সেন্টারের কাছ থেকে পচাগলা দেহটি উদ্ধার করে।

file image

এমস ট্রমা সেন্টারের কাছে পচাগলা দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য। — ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১৬:০৪
Share: Save:

রাজধানী দিল্লিতে অজ্ঞাতপরিচয়ের পচাগলা মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। এমসের ট্রমা সেন্টারের কাছে পচা গন্ধ পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশ এসে দেহটি উদ্ধার করে। কার দেহ, তা খুঁজে বার করার চেষ্টা করছে দিল্লি পুলিশ।

দিল্লির সফদরজং এনক্লেভে এমসের ট্রমা সেন্টার। সেই এলাকায় সকালে দোকান খুলতে এসে পচা গন্ধ পান এক ব্যবসায়ী। প্রথমে বিষয়টিতে গুরুত্ব দেননি তিনি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে গন্ধের প্রকোপ বৃদ্ধি পায়। আশপাশের অনেকেই পচা গন্ধের অভিযোগ করতে থাকেন। তখন স্থানীয় দোকানদাররাই পুলিশে খবর দেন। প্রাথমিক ভাবে তাঁরা ভেবেছিলেন, কুকুর, বিড়াল জাতীয় কিছু পচেছে। কিন্তু গন্ধের উৎস সন্ধানে এসে হতবাক সফদরজং এনক্লেভ থানার পুলিশ।

পুলিশই খুঁজতে খুঁজতে পচাগলা অবস্থায় দেহটি উদ্ধার করে। দেখা যায়, মাংসল অংশ প্রায় নেই। পড়ে রয়েছে শুধু কঙ্কাল। কঙ্কালে লেগে থাকা মাংস পচেই দুর্গন্ধ। পুলিশ ফরেন্সিক বিশেষজ্ঞদের ডেকে আনে। তাঁরা নমুনা সংগ্রহ করে নিয়ে যান। তার পর দেহটি তুলে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।

পুলিশের প্রাথমিক অনুমান, দিন পনেরো আগে খুনের ঘটনা ঘটেছে। বার বার আঘাত করেই মারা হয়েছে, তার চিহ্নও শরীরে রয়েছে। যদিও মৃত পুরুষ না মহিলা তা এখনও স্পষ্ট নয়। পুলিশ মনে করছে, অন্য কোথাও খুন করে দেহে নুন মাখিয়ে এখানে ফেলে গিয়েছিল দুষ্কৃতীরা।

পুলিশ মৃতের পরিচয় জানার চেষ্টা করছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ বিষয়ে আরও কিছুটা এগোন যাবে বলে মনে করা হচ্ছে। খবর দেওয়া হয়েছে আশপাশের থানাতেও। পুলিশ জানতে চাইছে, সাম্প্রতিককালে ওই এলাকা থেকে কেউ নিখোঁজ হয়েছেন কি না। যদিও সাত সকালে কঙ্কাল উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এমসের ট্রমা সেন্টারে দিনভর বহু মানুষের ভিড় লেগে থাকে। তার মধ্যে এই ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi AIIMS Decomposed Body Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE