Advertisement
২১ মে ২০২৪
Delhi Police

দিল্লি পুলিশের মহিলা এসআই-কে মারধরের অভিযোগ স্বামীর বিরুদ্ধে, প্রকাশ্যে সেই ভিডিয়ো

দিল্লি পুলিশের মহিলা সাব-ইনস্পেক্টরকে মারধরের অভিযোগ উঠল তাঁরই স্বামীর বিরুদ্ধে। এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

দিল্লি পুলিশের এসআইকে মারধর করার অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরুদ্ধে।

দিল্লি পুলিশের এসআইকে মারধর করার অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরুদ্ধে। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১৭:৪০
Share: Save:

স্বামীর অত্যাচারের শিকার হলেন খোদ পুলিশকর্মী! দিল্লি পুলিশের সাব-ইনস্পেক্টরকে (এসআই) মারধর ও শারীরিক ভাবে হেনস্থা করার অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরুদ্ধে। পেশায় আইনজীবী স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়ে টুইটারে সরব হয়েছেন ওই মহিলা পুলিশকর্মী। দক্ষিণ পশ্চিম দিল্লির দ্বারকা এলাকার ঘটনা। সোমবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বর্তমানে মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন ডোলি তেভাখিয়া নামের ওই পুলিশকর্মী। রবিবার নিজেই টুইট করে স্বামীর বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ জানিয়েছেন ওই মহিলা পুলিশকর্মী। এ নিয়ে একটি ভিডিয়োও টুইট করেছেন তিনি। ভিডিয়োতে দেখা গিয়েছে, এসআই-কে মারধর করছেন তাঁর স্বামী তরুণ দাবাস। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

টুইটারে দিল্লির মহিলা কমিশনের কাছ থেকে সাহায্য চেয়েছেন ওই এসআই। এই ঘটনায় পুলিশকে নোটিস পাঠিয়েছে কমিশন। সোমবার ওই এসআই জানিয়েছেন যে, তাঁর স্বামীর বিরুদ্ধে তিনি এখনও পর্যন্ত তিন বার অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু করেছে দিল্লি পুলিশ। এই ঘটনার তদন্ত শুরু করেছে তারা। পুলিশের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩৪১, ৪২৭ ও ৫০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে। মহিলা পুলিশকর্মীর ভাইকেও মারধর করার অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরুদ্ধে। এসআইয়ের স্বামী মাদকাসক্ত বলে দাবি করা হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Police Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE