Advertisement
১৯ জুলাই ২০২৪
Crime

প্রেমিককে সঙ্গে নিয়ে শ্বশুর-শাশুড়িকে খুন করলেন পুত্রবধূ, লোপাট লক্ষাধিক টাকা

দিল্লিতে বৃদ্ধ দম্পতিকে খুনের অভিযোগ উঠেছে পুত্রবধূ এবং তাঁর দুই সহযোগীর বিরুদ্ধে। তাঁদের মধ্যে এক যুবকের সঙ্গে পুত্রবধূর বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

representative photo of deadbody

এই ঘটনায় খুনের মামলা রুজু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১১:০৫
Share: Save:

দিল্লিতে বৃদ্ধ দম্পতিকে খুনের অভিযোগ উঠল তাঁদের পুত্রবধূর বিরুদ্ধে। বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন বৃদ্ধ দম্পতির পুত্রবধূ। পাশাপাশি সম্পত্তি নিয়ে বিবাদ ছিল। এর জেরেই ওই বৃদ্ধ দম্পতিকে খুন করা হয় বলে তদন্তে নেমে জানতে পেরেছে পুলিশ।

বৃদ্ধ দম্পতিকে খুনের অভিযোগ উঠেছে পুত্রবধূর ২ সহযোগীর বিরুদ্ধে। তাঁদের মধ্যে এক যুবকের সঙ্গে পুত্রবধূর বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

গত রবিবার দিল্লির গোকুলপুরি এলাকায় সত্তরোর্ধ্ব দম্পতির দেহ উদ্ধার করা হয়। নিহত রাধেশ্যাম বর্মা (৭৫) এবং তাঁর স্ত্রী বীণা (৭০)। তাঁদের গলার নলি কেটে খুন করা হয়েছে বলে অভিযোগ। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে যে, ২ সহযোগীর সাহায্যে বৃদ্ধ দম্পতিকে খুন করেছেন তাঁদের পুত্রবধূ মণিকা।

দম্পতির পুত্রই পুলিশকে খবর দেন। সেই মতো ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। বেডরুম থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় দম্পতির দেহ। পুলিশ সূত্রে খবর, বাড়ির এক তলায় থাকতেন বৃদ্ধ দম্পতি। দোতলায় থাকতেন তাঁর পুত্র, পুত্রবধূ, নাতি। খুনের সময় দোতলায় ঘুমোচ্ছিলেন দম্পতির পুত্র এবং নাতি। সেই সময়ই প্রেমিক এবং এক সহযোগীকে সঙ্গে নিয়ে দম্পতিকে খুন করেন তাঁদের পুত্রবধূ।

সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। বাড়িটি বিক্রি করতে চেয়েছিলেন বৃদ্ধ দম্পতি। বাড়ি বিক্রির অগ্রিম হিসাবে কমপক্ষে ৪ লক্ষ টাকা পেয়েছিলেন ওই দম্পতি। খুনের পর ওই টাকার হদিস পাওয়া যাচ্ছে না। মণিকার বয়ান রেকর্ড করেছে পুলিশ। তিনি ঘুমোচ্ছিলেন বলে পুলিশকে জানিয়েছেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত মনিকা এবং তাঁর ২ সহযোগীকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Murder national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE