Advertisement
২৫ জুলাই ২০২৪
Delhi Assembly Election 2020

খারাপ ফলের দায় নিয়ে ইস্তফার ইচ্ছা প্রকাশ মনোজ তিওয়ারির

বিজেপি শীর্ষনেতৃত্বকে মনোজের ইস্তফার আর্জির কথা জানানো হলে আর্জি খারিজ হয়ে যায়। দলের তরফে তাঁকে বলা হয়, এখনই এই সিদ্ধান্ত নেওয়ার কোনও প্রয়োজন নেই।

দিল্লির বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি। ছবি: পিটিআই

দিল্লির বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি। ছবি: পিটিআই

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২০ ১৭:৪৭
Share: Save:

দিল্লির নির্বাচনে ব্যর্থতার দায় প্রকাশ্যেই স্বীকার করে নিয়েছিলেন। এ বার ইস্তফা দেওয়ার ইচ্ছাও প্রকাশ করলেন দিল্লির বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি। যদিও দলের শীর্ষনেতৃত্ব তাঁর ইস্তফা গ্রহণ করতে অস্বীকার করেছে।

মঙ্গলবারই ভোটগণনা শেষ হওয়ার পরে নিজের বাসভবনে সাংবাদিক বৈঠক করেন মনোজ তিওয়ারি। সেখানে ব্যর্থতার সমস্ত দায় স্বীকার করে নেন তিনি। দলের একটি সূত্র থেকে জানা যায়, ঘনিষ্ঠমহলে ইস্তফার ইচ্ছা প্রকাশ করেন মনোজ তিওয়ারি। মনোজের কাজে দল তুষ্ট নয়, পূর্বাঞ্চলীয় ভোট টানতে মনোজ ব্যর্থ, এমন কথাও শোনা যায়।

বিজেপি শীর্ষনেতৃত্বকে মনোজের ইস্তফার আর্জির কথা জানানো হলে তা নাকচ হয়ে যায়। দলের তরফে তাঁকে বলা হয়, এখনই এই সিদ্ধান্ত নেওয়ার কোনও প্রয়োজন নেই।

আরও পড়ুন:‘ক্যানসারে শুয়ে বাবা, ব্যাঙ্কে লোন মেটাতে গিয়েই পরিচয় ওর সঙ্গে’
আরও পড়ুন:আপের জয়ে এত উচ্ছ্বাস কেন? চিদম্বরমকে তোপ শর্মিষ্ঠার

মনোজের ইস্তফা সাময়িক ভাবে আটকালেও, খুব বেশি দিন এই পদে বহাল থাকতে পারবেন না তিনি। এমনটাই মনে করছে রাজনৈতিক মহল। সূত্রের খবর, নির্বাচনী ব্যর্থতার কারণেই দিল্লিতে বিজেপির সাংগঠনিক রদবদলও হতে পারে।২০১৬ সালে বিজেপির রাজ্য সভাপতির দায়িত্ব পান মনোজ তিওয়ারি। তিন বছরের মেয়াদ পূরণ হয়ে যাওয়ায়, এ বছরই বিকল্প কারও দায়িত্ব নেওয়ার কথা ছিল। কিন্তু ভোটপর্বের ব্যস্ততার কারণে সেই রদবদল পিছিয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE