Advertisement
০২ মে ২০২৪
Delhi Murder

দিল্লিতে উদ্ধার হল মহিলার কাটা মাথা এবং অন্য দেহাংশ, আবারও কি শ্রদ্ধা খুনের ছায়া রাজধানীতে?

একটি প্লাস্টিক ব্যাগে দেহাংশ পাওয়া গিয়েছে বলে পুলিশের কাছে খবর আসে। দক্ষিণ-পূর্ব দিল্লির সরাই কালে খান এলাকায় নির্মীয়মাণ মেট্রো স্টেশনের নীচ থেকে উদ্ধার করা হয় দেহাংশগুলিকে।

Delhi gruesome murder: woman’s body parts including skull found in a bag near Delhi Metro

দিল্লিতে উদ্ধার হল মহিলার দেহাংশ, তদন্তে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৪:০৩
Share: Save:

দিল্লিতে আবারও পরিত্যক্ত এলাকা থেকে মহিলার কাটা মাথা এবং দেহাংশ উদ্ধার হল। এই ঘটনায় অনেকেই শ্রদ্ধা ওয়ালকর খুনের ছায়া দেখতে পাচ্ছেন। একত্রবাসের সঙ্গী শ্রদ্ধাকে খুন করে তাঁর দেহকে টুকরো টুকরো করে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছিল আফতাব আমিন পুনাওয়ালার বিরুদ্ধে। তদন্তকারীদের সামনে খুনের কথা স্বীকারও করেছিলেন তিনি।

দিল্লি পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে একটি প্লাস্টিক ব্যাগে এক মহিলার দেহাংশ পাওয়া গিয়েছে বলে তাদের কাছে খবর আসে। দক্ষিণ-পূর্ব দিল্লির সরাই কালে খান এলাকায় নির্মীয়মাণ মেট্রো স্টেশনের নীচ থেকে উদ্ধার করা হয় দেহাংশগুলি। মহিলার কাটা মাথাটিও ওই প্ল্যাস্টিকের ব্যাগে পাওয়া যায়। মৃতার পরিচয় জানতে দেহাংশগুলি এমসের ট্রমা সেন্টারে পাঠানো হয়। ফরেন্সিক দল ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করে।

পুলিশের প্রাথমিক অনুমান, খুন করে প্রমাণ লোপাটের জন্য দেহটি টুকরো টুকরো করে ফেলে দেওয়া হতে পারে। পুলিশ স্বতঃপ্রণোদিত হয়ে মামলা রুজু করে এই ঘটনার তদন্ত শুরু করেছে। দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার রাজেশ দেও জানিয়েছেন, মৃতার পরিচয় জানার চেষ্টা হচ্ছে। সেটা জানা গেলে তদন্তের দ্রুত কিনারা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Murder Shraddha Walkar Murder Case dead body
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE