Advertisement
০১ ডিসেম্বর ২০২৩
Cigarette smoking

সিগারেট চেয়েও পাননি, দিল্লির পার্কে যুবকের উপর ছুরি চালালেন দু’জন! ‘আসল কারণ’ জানাল পুলিশ

তদন্ত নেমে গোপন সূত্রে খবর পেয়ে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। ধৃতদের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করা হয়েছে। তদন্তে অন্য কথাও জানা গিয়েছে বলে পুলিশের দাবি।

Representational Image of accused person

ছুরিকাঘাতে আহত হয়েছেন দিল্লির ২২ বছরের এক যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৭:২৮
Share: Save:

রাতের বেলা পার্কে ঘোরাফেরা করার সময় তাঁর কাছে সিগারেট চেয়েছিলেন দু’জন ব্যক্তি। তবে সিগারেট দিতে রাজি না হওয়ায় ছুরি চালিয়ে দিয়েছেন ওই দু’জন। দিল্লির একটি পার্কে এমনই ঘটেছে বলে দাবি ওই যুবকের। ছুরির ঘায়ে জখম হলেও প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। যদিও তদন্তে নেমে অভিযুক্তদের গ্রেফতার করার পর রবিবার পুলিশের দাবি, এই ঘটনার নেপথ্যে আসল কারণ অন্য!

পুলিশ সূত্রে খবর, উত্তর-পূর্ব দিল্লির নন্দনগরী এলাকার একটি পার্কে রাত সওয়া ১১টা নাগাদ ছুরিকাঘাতে আহত হয়েছেন ফাহিম নামে রাজধানীর এক যুবক। ২২ বছরের ওই যুবকের দাবি, নন্দনগরী পার্কে ঘোরাঘুরির সময় দু’জন অচেনা ব্যক্তি তাঁর কাছ থেকে সিগারেট চেয়েছিলেন। তবে তাঁদের সিগারেট দিতে চাননি। সে জন্যই তাঁকে ছুরি মেরেছেন ওই ব্যক্তিরা। এই অভিযোগের ভিত্তিতে তদন্ত নেমে গোপন সূত্রে খবর পেয়ে রবীন্দ্র এবং চেতন ওরফে লাকি নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

ধৃতদের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করা হয়েছে। তদন্তে অন্য কথাও জানা গিয়েছে বলে পুলিশের দাবি।

নন্দনগরী থানার এক আধিকারিকের দাবি, দুই গোষ্ঠীর মধ্যে পুরনো শত্রুতার জেরেই এই ছুরির হামলা হয়েছে। তাঁর কথায়, ‘‘৫ মাস আগে ওই দুই গোষ্ঠীর মধ্যে সামান্য কারণে ঝামেলা হয়েছিল। তার জেরেই ওই যুবককে ছুরি মারা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE