Advertisement
০৫ মে ২০২৪
Murder

তর্কাতর্কির জেরে হাতাহাতির সময় যুবককে ছুরি মেরে খুন! গ্রেফতার অভিযুক্ত পড়শি, পলাতক এক

পুলিশ সূত্রে খবর, নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন দিল্লির বখ্‌তাবরপুরের অম্বেডকর পার্ক এলাকার বাসিন্দা সাহিল, কুণাল এবং সৌরভ। সে সময় সৌরভকে ছুরি মেরে খুন করা হয় বলে অভিযোগ।

Representational Image of Arrested person

প্রতিবেশীকে খুনের অভিযোগে ধৃতের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আগরা শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৬:১২
Share: Save:

এলাকার তিন যুবকের মধ্যে তর্কাতর্কি গড়িয়েছিল হাতাহাতি, ধস্তাধস্তিতে। অভিযোগ, সেই হাতাহাতির মধ্যে এক যুবককে ছুরি দিয়ে খুন করেন তাঁর প্রতিবেশীরা। এই অভিযোগে শনিবার দিল্লির এক বাসিন্দাকে গ্রেফতার করা হয়েছে বলে সংবাদ সংস্থা সূত্রে খবর। অন্য অভিযুক্ত পলাতক।

পুলিশ সূত্রে খবর, শনিবার নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন উত্তর-পশ্চিম দিল্লির বখ্‌তাবরপুরের অম্বেডকর পার্ক এলাকার বাসিন্দা সাহিল, কুণাল এবং সৌরভ। তর্কাতর্কির জেরে শুরু হয়েছিল হাতাহাতিও।

সৌরভের ভাইয়ের অভিযোগ, সে সময় ছুরি দেখিয়ে তাঁর দাদাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিতে থাকেন সাহিল এবং কুণাল। হাতাহাতির সময় সৌরভকে ছুরি মেরে খুন করা হয়েছে বলে সাহিল এবং কুণালের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছেন তিনি।

এই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করেছে দিল্লির আলিপুর থানার পুলিশ। ছুরিটি প্রমাণ হিসাবে নিজেদের হেফাজতে রাখা হয়েছে বলে জানিয়েছে তারা। এ ছাড়া, সাহিলকে গ্রেফতার করার পাশাপাশি পলাতক কুণালের খোঁজ শুরু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE