Advertisement
২৫ এপ্রিল ২০২৪
beaten

দিল্লিতে বাইক আরোহীকে রডের বাড়ি, সহযাত্রীকেও মারধর, ক্যামেরাবন্দি ঘটনা

আহত যুবকের পরিবারের অভিযোগ, তাঁরা পুলিশকে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করতে বললেও পুলিশ তা করেনি। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ জুন ২০২১ ১৬:৫৫
Share: Save:

দিল্লিতে প্রকাশ্যে মারধর করা হল দুই বাইক আরোহীকে। থাপ্পড়, ঘুষি থেকে শুরু করে লোহার রড দিয়ে আঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি তারা। পুরো ঘটনা ক্যামেরাবন্দি হয়েছে।

দিল্লির পালাম এলাকায় ঘটনাটি ঘটেছে ১৮ জুন। দিল্লি পুলিশ সূত্রে খবর, রাস্তায় যাওয়ার সময় একটি স্কুটারে সামান্য ধাক্কা লাগে ওই বাইকের। তার পরেই স্কুটারের মালিক ও তার বন্ধুরা মিলে মারধর শুরু করে দু’জনকে। সিসিটিভিতে দেখা গিয়েছে, বেশ কয়েক জন মিলে মারধর করছে। একজন একটি রড নিয়ে বাইকে আরোহীর মাথায় আঘাত করে। অন্য জনের মাথা পাশের একটি গাড়িতে জোরে ঠুকে দেওয়া হয়। রডের আঘাতে বাইক আরোহীর মাথা থেকে রক্ত বের হতে থাকে। পুরো ঘটনা চলাকালীন এক মহিলাকে দেখা যায় আটকানোর চেষ্টা করতে।

আহত যুবকের পরিবারের অভিযোগ, তাঁরা পুলিশকে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করতে বললেও পুলিশ তা করেনি। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। তাদের খোঁজ শুরু করেছে পুলিশ। ভিডিওতে যে মহিলাকে দেখা গিয়েছে তিনি অভিযুক্তদের মধ্যে একজনের মা বলে জানা গিয়েছে। এই ভিডিও সামনে আসার পরেই শুরু হয়েছে সমালোচনা। প্রকাশ্যে এ ভাবে মারধরের ঘটনা দেখেও কেউ কেন আটকাতে এল না সেই প্রশ্নই তুলেছে সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

beaten Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE