Advertisement
০১ মে ২০২৪
Naina Kanwal

ছিলেন কুস্তিতে, হলেন এসআই, হরিয়ানার বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে শ্রীঘরে ভরল দিল্লি পুলিশ

২০১৪ এবং ’১৫ সালে কুস্তিতে জুনিয়র ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ পেয়েছেন নয়না। ২০১৮ এবং ২০২১ সালে সিনিয়র ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে রুপোর পদক জিতেছেন।

Naina Kanwal

১৯৯৬ সালে হরিয়ানার পানিপতে কৃষক পরিবারে জন্ম নয়নার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৭:২০
Share: Save:

বেআইনি অস্ত্র রাখার অভিযোগে রাজস্থান পুলিশের এক মহিলা সাব ইনস্পেক্টরকে গ্রেফতার করল পুলিশ। ধৃত এসআইয়ের নাম নয়না কানওয়াল। তাঁকে অস্ত্র আইনে গ্রেফতার করা হয়েছে।

অপহরণে অভিযুক্ত সুমিত নন্দলের খোঁজে বৃহস্পতিবার হরিয়ানার রোহতকে নয়নার ফ্ল্যাটে তল্লাশি অভিযানে গিয়েছিল দিল্লির পুলিশের একটি দল। পুলিশ সূত্রে খবর, তল্লাশি অভিযান চালানোর সময় নয়নার ঘর থেকে দু’টি বেআইনি বন্দুক উদ্ধার হয়। ওই বন্দুক দু’টি বাজেয়াপ্ত করেছে পুলিশ। নয়নার বিরুদ্ধে একটি এফআইআরও দায়ের করা হয়েছে।

রাজস্থান পুলিশের অতিরিক্তি ডিজি (অপরাধ) এস সেঙ্গাথির নয়নার গ্রেফতারির কথা জানিয়েছেন শনিবার। সংবাদ সংস্থা পিটিআই সেঙ্গাথিরের বক্তব্যকে উদ্ধৃত করে বলেছে, “বেআইনি অস্ত্র-সহ হাতেনাতে ধরা পড়েছেন নয়না কানওয়াল। তাঁর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। নয়নাকে সাসপেন্ড করা হয়েছে। গ্রেফতারও করা হয়েছে তাঁকে।”

পুলিশ সূত্রে খবর, খেলোয়াড় কোটায় পুলিশে চাকরি পেয়েছিলেন নয়না। এক জন কুস্তিগিরও বটে। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা এক লক্ষেরও বেশি। সাত বার হরিয়ানা কেশরী সম্মান পেয়েছেন নয়না। ১৯৯৬ সালে হরিয়ানার পানিপতে কৃষক পরিবারে জন্ম নয়নার। ২০১৪ এবং ’১৫ সালে কুস্তিতে জুনিয়র ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ পেয়েছেন। ২০১৮ এবং ২০২১ সালে সিনিয়র ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে রুপোর পদক জিতেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Naina Kanwal Rajasthan Police Illegal Arms
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE