Advertisement
২০ এপ্রিল ২০২৪
Delhi Police

Delhi Police: খুনে অভিযুক্তদের ধরতে ৬০০ কিমি ধাওয়া করল দিল্লি পুলিশ!

পুলিশ জানিয়েছে, গত ৪ অগস্ট মঙ্গলপুরী এলাকায় এক ব্যক্তিকে খুনের অভিযোগ ওঠে দুই যুবকের বিরুদ্ধে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ অগস্ট ২০২১ ১৭:২৭
Share: Save:

৬০০ কিলোমিটার ধাওয়া করে খুনে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করল দিল্লি পুলিশ।

পুলিশ জানিয়েছে, গত ৪ অগস্ট মঙ্গলপুরী এলাকায় এক ব্যক্তিকে খুনের অভিযোগ ওঠে দুই যুবকের বিরুদ্ধে। জানা গিয়েছে, অভিযুক্তদের মধ্যে এক জনের প্রাক্তন প্রেমিকাকে ফোন করতেন এক ব্যক্তি। কেন ফোন করেছে সেই আক্রোশে মঙ্গলপুরী এলাকার একটি পার্কে ওই ব্যক্তিকে খুন করেন ধৃতদের মধ্যে এক জন।

পুলিশ তদন্তে নেমে ওই এলাকার ১৭০টি সিসিটিভি ফুটেজ, ২৩০ জনকে জেরা করার পর অবশেষে দুই অভিযুক্তের হদিশ পায়। পুলিশ জানতে পারে দুই অভিযুক্তের বাড়ি উত্তরপ্রদেশের কানপুরে। দেরি না করে দিল্লি পুলিশের একটি দল কানপুরে রওনা দেয়। এক অভিযুক্তের বাড়িতে গিয়ে তল্লাশি চালায়। সেখানে না পেয়ে কানপুর এবং ফতেপুরে তাঁদের আত্মীয়ের বাড়িতে তল্লাশি চালায়। কিন্তু সেখানেও ওই দু’জনের কোনও হদিশ মেলেনি।

ওই দুই অভিযুক্তের খোঁজে আগরা, কানপুর, লখনউ, ফতেপুরে হন্নে হয়ে খুঁজে বেরিয়েছে পুলিশ। শেষমেশ তারা খবর পায় বারাবাঁকি থেকে দিল্লি যাওয়ার বাসে চড়তে দেখা গিয়েছে ওই দু’জনকে। স্থানীয় পুলিশের সঙ্গে যোগাযোগ করে দিল্লি পুলিশ। তার পরই আনন্দবিহার বাসস্ট্যান্ড থেকে ১০ অগস্ট দু’জনকে গ্রেফতার করে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Police Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE