Advertisement
০২ মে ২০২৪
Delhi

ন’মাসের শিশু-সহ নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন! পুলিশি তৎপরতায় বাড়ি ফিরলেন বধূ

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (নর্থওয়েস্ট) ঊষা রঙ্গনানি জানিয়েছেন, মঙ্গলবার দুপুর ১২টা নাগাদ আদর্শনগর থানার পুলিশকে ফোন করে সাহায্যপ্রার্থনা করেন ওই বধূর মা।

Representational picture of mother and child

বধূর মায়ের অভিযোগ, জামাইয়ের জন্যই শিশুপুত্রকে সঙ্গে নিয়ে নিজের ঘর ছেড়েছেন তাঁর মেয়ে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ২২:০১
Share: Save:

ন’মাসের শিশুপুত্রের সঙ্গে নিজেকেও শেষ করে দেওয়ার জন্য বাড়ির বাইরে পা রেখেছিলেন দিল্লির এক বধূ। তাঁর মায়ের কাছ থেকে এমনই অভিযোগ পেয়ে তৎপর হয় দিল্লি পুলিশ। এর পর ওই বধূর সন্ধানে তল্লাশি শুরু হয় এলাকায়। মঙ্গলবার বেশ কয়েক ঘণ্টার প্রচেষ্টায় ওই বধূকে তাঁর বাড়িতে ফিরিয়ে এনেছে দিল্লি পুলিশ।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (নর্থওয়েস্ট) ঊষা রঙ্গনানি জানিয়েছেন, মঙ্গলবার দুপুর ১২টা নাগাদ আদর্শনগর থানার পুলিশকে ফোন করে সাহায্যপ্রার্থনা করেন ওই বধূর মা। তাঁর অভিযোগ, জামাইয়ের জন্যই শিশুপুত্রকে সঙ্গে নিয়ে নিজের ঘর ছেড়েছেন তাঁর মেয়ে। সন্তানকে নিয়ে মেয়ে আত্মহত্যার করতে পারে, এই আশঙ্কা করছেন তিনি। এর পর ওই বধূর খোঁজে উত্তর-পূর্ব দিল্লির বিভিন্ন এলাকায় খোঁজ শুরু করে পুলিশ।

পুলিশের টহলদারি ভ্যান ছাড়া টেকনিক্যাল টিমকেও এ কাজে লাগানো হয়েছিল। ডেপুটি কমিশনার বলেন, ‘‘তল্লাশির পর ভরত নগর এলাকার একটি পার্ক থেকে শিশুপুত্র-সহ ওই বধূর খোঁজ মেলে। তিনি দু’জনকেই সুরক্ষিত ভাবে বাড়ি পাঠানো হয়েছে। যদিও মানসিক ভাবে বিপর্যস্ত ছিলেন ওই বধূ।’’

পুলিশ জানিয়েছে, ওই তরুণীকে মানসিক ভাবে সাহায্যের জন্য কাউন্সিলিং করিয়ে তাঁর বাড়ি পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Suicide Attempt Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE