Advertisement
০৫ মে ২০২৪
Viral Video

বাইক তুলে কেরামতি দেখাতে গিয়ে দু’জনেই ধপাস! ভিডিয়ো টুইট করে সাবধান করল দিল্লি পুলিশ

বাইক হাতে জীবনের ঝুঁকি নিয়ে কেরামতি দেখাচ্ছিলেন যুগল। পরিণতি ভাল হয়নি। সেই ভিডিয়ো টুইট করে আমজনতাকে সতর্ক করেছে দিল্লি পুলিশ।

Delhi police shares video of bike stunt that goes wrong.

(বাঁ দিকে) বাইক ছুটিয়ে কেরামতি দেখাচ্ছেন যুগল। বাইক উল্টে পড়ে যাচ্ছেন দু’জনেই (ডান দিকে)। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ১৪:৩২
Share: Save:

বাইক চালাতে চালাতে কেরামতি দেখান অনেকেই। সে সব কেরামতির ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়। কেউ কেরামতি দেখে হন মুগ্ধ। কেউ আবার জীবনের ঝুঁকি নিয়ে বাইক চালানোয় আপত্তি করে সমাজমাধ্যমেই সরব হন।

সম্প্রতি ভাইরাল একটি ভিডিয়োতে তেমনই ঝুঁকির কেরামতি দেখা গিয়েছে। দিল্লি পুলিশের তরফে সেই ভিডিয়ো টুইট করা হয়েছে। সাধারণ মানুষকে বাইক চালানো প্রসঙ্গে সতর্ক করতে ভিডিয়োটি ব্যবহার করেছে পুলিশ। সেই মতো জনপ্রিয় বলিউড ছবির গানের লাইনও ভিডিয়োতে ব্যবহার করা হয়েছে।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, এক যুবক বাইক চালাচ্ছেন। তাঁর পিছনে বসে আছেন তরুণী। রাতের ফাঁকা রাস্তায় গতির ঝড় তুলে ছুটছে বাইক। কিছু ক্ষণ সাধারণ ভাবে চলার পর যুবক বাইকের সামনের চাকা তুলে ধরেন। পিছনের চাকায় ভর দিয়ে এগিয়ে চলে বাইক। চলন্ত অবস্থাতেই বাইকটিকে আরও তুলতে থাকেন যুবক। পিছনে বসা তরুণী রাস্তার দিকে ঝুলতে থাকেন। এই অবস্থায় আবার এক হাত বাইকের হ্যান্ডেল থেকে সরিয়ে কেরামতি দেখান যুবক।

হঠাৎ দেখা যায়, বাইক থেকে রাস্তায় পড়ে গিয়েছেন তরুণী। যুবকও ভার সামলাতে না পেরে পড়ে যান। রাস্তার সঙ্গে সংঘর্ষে বাইকে আগুনের ফুলকি দেখা যায়। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

দিল্লি পুলিশ ভিডিয়োটির সঙ্গে জনপ্রিয় হিন্দি ছবি ‘জব উই মেট’-এর সাদৃশ্য দেখিয়েছে। ভিডিয়োর উপরে লেখা হয়েছে, বেপরোয়া ভাবে গাড়ি চালানোর জন্য দুর্ঘটনার প্রেক্ষিতে ‘জব উই মেট’। সাবধানে গাড়ি চালানোর পরামর্শও দিয়েছে দিল্লি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Delhi Police Bike Stunt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE