Advertisement
০২ মে ২০২৪
Congress

বঙ্গ কংগ্রেসের মিছিল রুখল দিল্লি পুলিশ

রামলীলা ময়দানে মূল্যবৃদ্ধির বিরুদ্ধে জনসভায় যোগ দিতে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর নেতৃত্বে রাজ্যের বহু নেতা, কর্মী দিল্লিতে হাজির হয়েছিলেন।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ০৮:১৭
Share: Save:

দিল্লির রামলীলা ময়দানে রাহুল গান্ধীর জনসভাকে কেন্দ্র করে পশ্চিমবঙ্গের কংগ্রেসের নেতা-কর্মীদের সঙ্গে দিল্লি পুলিশের খণ্ডযুদ্ধ হয়ে গেল।

রামলীলা ময়দানে মূল্যবৃদ্ধির বিরুদ্ধে জনসভায় যোগ দিতে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর নেতৃত্বে রাজ্যের বহু নেতা, কর্মী দিল্লিতে হাজির হয়েছিলেন। দিল্লিতে কর্মরত বিভিন্ন জেলার সমর্থকেরাও ছিলেন। হেইলি রোডের বঙ্গভবন থেকে তাঁদের অধীরের নেতৃত্বে মিছিল করে রামলীলা ময়দান পর্যন্ত যাওয়ার কথা ছিল। কিন্তু অধীর, অসিত মিত্র, নেপাল মাহাতোরা বঙ্গভবন থেকে রওনা হতেই দিল্লি পুলিশ তাঁদের পথ আটকায়। প্রথম ব্যারিকেড ভেঙে মিছিল এগোনোর চেষ্টা করলেও ফের ব্যারিকেড দিয়ে আটকানো হয়। এ নিয়ে কংগ্রেস নেতাদের সঙ্গে সংঘাত ধাক্কাধাক্কির পর্যায়ে পৌঁছয়। পুলিশের বাস আগে থেকেই হেইলি রোডে দাঁড় করানো ছিল। দিল্লি পুলিশের বক্তব্য ছিল, বাসে করে নেতা-কর্মীদের তুলে নিয়ে গিয়ে রামলীলা ময়দান অথবা এআইসিসি-র দফতরে ছেড়ে দেবেন। মিছিল করে যাওয়ার অনুমতি মিলবে না। শেষে অধীর নিজের গাড়িতে রওনা হন। পুলিশের বাসে বাকিদের রামলীলায় নিয়ে যাওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress West Bengal Delhi Police Rahul Gandhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE