Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Manali

জন্মদিন পালনে মানালি যেতে গিয়ে গাড়িতে ট্রাকের ধাক্কা, মৃত দিল্লির যুবক, আহত তিন বন্ধু

পুলিশ সূত্রে খবর, শনিবার উত্তরপ্রদেশের শাহাবাদের জাতীয় সড়কে পথদুর্ঘটনায় দিল্লির এক যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তাঁর ৩ বন্ধু। একটি এসইউভি চড়ে কুলু মানালি যাচ্ছিলেন ওই ৪ জন।

শাহাবাদের রাস্তায় দিল্লির এক যুবকের গাড়িকে পিছন থেকে ধাক্কা মারে একটি ট্রাক।

শাহাবাদের রাস্তায় দিল্লির এক যুবকের গাড়িকে পিছন থেকে ধাক্কা মারে একটি ট্রাক। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ২০:৪৩
Share: Save:

জন্মদিন উদ্‌যাপন করতে বন্ধুদের সঙ্গে গাড়িতে করে কুলু মানালি যেতে গিয়ে পথদুর্ঘটনায় মৃত্যু হল দিল্লির এক যুবকের। শনিবার উত্তরপ্রদেশের জাতীয় সড়কে তাঁর গাড়িতে ধাক্কা মারে একটি ট্রাক। এই দুর্ঘটনায় আহত হয়েছে যুবকের ৩ বন্ধু। তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে উত্তরপ্রদেশের শাহাবাদের জাতীয় সড়কে পথদুর্ঘটনায় দিল্লির এক যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন যুবকের ৩ বন্ধু। একটি টয়োটা ফরচুনার এসইউভি চড়ে কুলু মানালি যাচ্ছিলেন ওই ৪ জন।

জয়লাল নামে এক পুলিশ আধিকারিক সংবাদমাধ্যমে জানিয়েছেন, শাহাবাদের রাস্তায় দিল্লির ওই যুবকের গাড়িটিকে পিছন থেকে ধাক্কা মারে একটি ট্রাক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন তাঁরা। এই দুর্ঘটনায় দিল্লির ওই বাসিন্দার মৃত্যু হয়। তবে প্রাণে বেঁচে গেলেও জখম হয়েছেন যুবকের ৩ বন্ধু। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনার পরই ট্রাকটিকে ফেলে সেখান থেকে চম্পট দেন চালক। ওই ট্রাকটি বাজেয়াপ্ত করে চালকের খোঁজে এলাকায় তল্লাশি শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Manali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE