Advertisement
১৭ মে ২০২৪
Accident News

কর্তব্যরত অবস্থায় ধাক্কা মারল গাড়ি, অবসরের ১৮ দিন আগে মৃত্যু পুলিশকর্মীর

মৃত পুলিশকর্মীর নাম লাতুর সিংহ। শুক্রবার রাত সাড়ে ৮টা নাগাদ কর্তব্যরত অবস্থায় একটি গাড়ি পিছন দিক থেকে এসে তাঁকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

দিল্লিতে পথ দুর্ঘটনায় মৃত্যু পুলিশকর্মীর।

দিল্লিতে পথ দুর্ঘটনায় মৃত্যু পুলিশকর্মীর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৬:৪৫
Share: Save:

অবসরের কিছু দিন আগে পথ দুর্ঘটনায় মৃত্যু হল পুলিশকর্মীর। কর্তব্যরত অবস্থায় তাঁকে একটি গাড়ি ধাক্কা মেরেছে বলে অভিযোগ। ঘাতক গাড়ির চালককে গ্রেফতার করা হয়েছে।

ঘটনাটি দিল্লির দরিয়াগঞ্জের। মৃত পুলিশকর্মীর নাম লাতুর সিংহ। চাঁদনিমহল থানায় কর্মরত ছিলেন তিনি। শুক্রবার রাত সাড়ে ৮টা নাগাদ রাজঘাট এবং শান্তিভান ট্র্যাফিক সিগনালের মাঝে দাঁড়িয়ে ছিলেন। সেই সময় একটি গাড়ি পিছন দিক থেকে এসে তাঁকে ধাক্কা মারে।

ডিসিপি (সেন্ট্রাল) শ্বেতা চৌহান জানিয়েছেন, চলতি মাস পর্যন্তই চাকরির মেয়াদ ছিল লাতুরের। আগামী ৩১ জানুয়ারি তাঁর অবসর গ্রহণের দিন স্থির হয়ে ছিল। দীর্ঘ চাকরি জীবন শেষ হওয়ার আগেই দুর্ঘটনার মুখে পড়লেন তিনি। কর্তব্যরত অবস্থায় মৃত্যু হল লাতুরের। তাঁর বাড়িতে স্ত্রী এবং দুই সন্তান রয়েছে। উত্তর-পূর্ব দিল্লির দয়ালপুরের বাসিন্দা তিনি।

যে গাড়িটি তাঁকে ধাক্কা মেরেছে, তার চালকের নাম শোকেন্দ্র, বয়স ৩৪ বছর। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ আরও জানিয়েছে, অভিযুক্ত যুবক হরিয়ানার সোনীপতের বাসিন্দা। দিল্লির একটি ব্যাঙ্কে কাজ করেন তিনি। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ (বেপরোয়া গতিতে গাড়ি চালানো) এবং ৩০৪ এ (অবহেলার কারণে মৃত্যু ঘটানো) ধারায় মামলা রুজু করা হয়েছে। ঘাতক গাড়িটিকেও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident News Delhi Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE