Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Delhi Incident

স্কুলেই আত্মহত্যা! তিন পাতার সুইসাইড নোটে কী লিখে গেলেন সরকারি স্কুলের শিক্ষক

দিল্লির পুরনো সীমাপুরী এলাকার গভর্নমেন্ট বয়েজ সিনিয়র সেকেন্ডারি স্কুলে পড়াতেন আশুতোষ। তিনি গাজ়িয়াবাদের শালিমার গার্ডেন এলাকার বাসিন্দা। স্কুলের একটি ঘরে আত্মহত্যা করেছেন।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১১:০৮
Share: Save:

দিল্লিতে এক সরকারি স্কুলের শিক্ষক স্কুলের মধ্যেই আত্মঘাতী হয়েছেন। ব্যাগে তিন পাতার একটি সুইসাইড নোট রেখে গিয়েছেন তিনি। তাতেই জানিয়ে গিয়েছেন এই চূড়ান্ত সিদ্ধান্তের কারণ। ওই চিঠি পুলিশের হাতে এসেছে।

দিল্লির পুরনো সীমাপুরী এলাকার গভর্নমেন্ট বয়েজ সিনিয়র সেকেন্ডারি স্কুলে পড়াতেন আশুতোষ। তিনি গাজ়িয়াবাদের শালিমার গার্ডেন এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার স্কুলের একটি ঘর থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়। স্কুল থেকেই ফোন যায় পুলিশের কাছে।

পুলিশ জানিয়েছে, ওই শিক্ষকের ব্যাগ ঘেঁটে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। তিন পাতার দীর্ঘ সেই চিঠিতে মৃত্যুর কারণ লিখে গিয়েছেন তিনি। শিক্ষক জানিয়েছেন, দীর্ঘ দিন ধরে তিনি আর্থিক সমস্যায় ভুগছেন। অনটন আর সইতে না পেরেই এই সিদ্ধান্ত নিয়েছেন। তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলেও জানিয়ে গিয়েছেন তিনি। চিঠিটির বিষয়বস্তু খতিয়ে দেখছে পুলিশ।

শিক্ষকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তল্লাশি শুরু হয়েছে। শিক্ষকের পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। স্কুল কর্তৃপক্ষের সঙ্গেও কথা বলা হচ্ছে। এই মৃত্যু নিছক আত্মহত্যা, না এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, খতিয়ে দেখছে পুলিশ। সুইসাইড নোটের হাতের লেখাও যাচাই করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Death News Suicide Teacher
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE