Advertisement
০৬ মে ২০২৪
rape

কফি খাওয়ানোর নাম করে বাড়ি নিয়ে গিয়ে ‘ধর্ষণ’! অস্বাভাবিক যৌনতার অভিযোগ দিল্লির মহিলার

কফির দোকান বন্ধ থাকায় যুবক মহিলাকে তাঁর বাড়ি দেখাতে নিয়ে যান। সেখানেই মহিলাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, তদন্তে সহযোগিতা করছেন অভিযুক্ত যুবক।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ০৯:৪৭
Share: Save:

কফি খাওয়ানোর নাম করে বাড়ি নিয়ে গিয়ে মহিলাকে ধর্ষণ এবং জোর করে অস্বাভাবিক যৌন আচরণে লিপ্ত করানোর অভিযোগ রাজধানী দিল্লির একটি গাড়ির দোকানের মালিকের ছেলের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটে গত ১৩ জুন। মহিলার অভিযোগ, ২০২২ সালের ৩১ ডিসেম্বর দিল্লির এক হোটেলে তাঁর সঙ্গে পরিচয় হয় এক যুবকের। দু’জনেই দু’জনের ফোন নম্বর নেন। কথা চলতে থাকে। মহিলার দাবি, ওই ব্যক্তি তাঁকে বিরক্ত করতেন। তাই বাধ্য হয়ে তিনি ফোনে তাঁকে ব্লক করে দেন। কিন্তু যুবক নাছোড়বান্দা। অন্য একটি নম্বর থেকে তাঁকে ফোন করেন। মহিলা বুঝতে না পেরে ফোন ধরেন এবং দু’জনের মধ্যে কথা হয়। যুবক তাঁকে কফি খেতে ডাকেন। সেই ডাক উপেক্ষা করার কোনও কারণ দেখেননি মহিলা। দু’জনে গত ১৩ জুন একসঙ্গে কফি খেতে যান। কিন্তু কফির দোকান বন্ধ থাকায় যুবক মহিলাকে নিজের বাড়ি দেখাতে নিয়ে আসেন। তার পর বেডরুম দেখানোর অছিলায় তাঁকে নিজের শোয়ার ঘরে নিয়ে গিয়ে জোর করে ধর্ষণ করেন। মহিলার অভিযোগ, তাঁকে ওই যুবক অস্বাভাবিক যৌনতায় লিপ্ত হতে বাধ্য করেন। এর পরে যুবকটি মহিলাকে তাঁর বাড়ি ছেড়ে দিয়ে আসেন।

মহিলার দাবি, ওই যুবকের বাবার একটি গাড়ির দোকান রয়েছে। যা যথেষ্ট পরিচিত। সেই পরিচিতি কাজে লাগিয়ে যুবক বাঁচার চেষ্টা করতে পারেন।

ঘটনার আকস্মিকতায় মহিলা এতটাই ঘাবড়ে গিয়েছিলেন যে, পুলিশে অভিযোগও জানাতে পারেননি। অবশেষে ২২ জুন তিনি থানায় গিয়ে ওই যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। পুলিশ সূত্রে খবর, ধর্ষণ, অস্বাভাবিক অপরাধ সংগঠনের ধারায় মামলা হয়েছে। যদিও পুলিশ এখনও অভিযুক্ত যুবককে গ্রেফতার করেনি। পুলিশ সূত্রে দাবি করা হয়েছে, অভিযুক্ত তদন্তে সহযোগিতার করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Coffee Shop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE