Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

Mother Kills Son: সন্তানের চিকিৎসা নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া, দিল্লিতে ১১ মাসের ছেলের গলা টিপে খুন মায়ের

পুলিশ জানিয়েছে, যুবতীর অনেক বার বলার পরেও ছেলেকে হাসপাতালে ভর্তি করছিলেন না তাঁর স্বামী। তার পরেই রাগের মাথায় ছেলেকে খুন করেন তিনি।

অভিযুক্ত মহিলা

অভিযুক্ত মহিলা ছবি: টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ১২:৪৩
Share: Save:

স্বামীর সঙ্গে ঝগড়া হওয়ায় রাগের মাথায় ১১ মাসের ছেলেকে গলা টিপে খুন করার অভিযোগ উঠল এক যুবতীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দিল্লির ফতেহপুর এলাকায়।

ঘটনাটি ঘটেছে গত ৯ জুলাই। পুলিশ জানিয়েছে, দম্পতির ১১ মাসের ছেলের জ্বর হয়েছিল। যুবতীর অনেক বার বলার পরেও ছেলেকে হাসপাতালে ভর্তি করছিলেন না তাঁর স্বামী। তার পরেই রাগের মাথায় ছেলের গলায় ওড়না জড়িয়ে খুন করেন তিনি। শিশুটির বাবা ও পরিবারের বাকিরা তাকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে শিশুটিকে মৃত বলে ঘোষণা করা হয়।

পুলিশ জানিয়েছে, যুবতীর নাম জ্যোতি। তাঁর স্বামীর নাম সৎবীর তানওয়ার। ১৬ বছর আগে তাঁদের বিয়ে হয়েছিল। প্রতিবেশীরা জানিয়েছেন, দম্পতির সম্পর্ক খুব একটা ভাল ছিল না। মাঝেমধ্যেই ঝগড়া হত তাঁদের। শিশুটির মৃত্যুর পরে তার মা ও বাবা একে অপরের বিরুদ্ধে অভিযোগ করেন। কিন্তু পরিবার ও প্রতিবেশীদের বয়ান নিয়ে তার পরে জ্যোতিকে গ্রেফতার করা হয়। জেরায় পুরো ঘটনা বলেন তিনি। এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE