Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sehgal Hossain

সেহগালকে জেরা নিয়ে ইডি-র আর্জি খারিজ

আজ ইডি-র আসানসোলের জেলে গিয়ে জেরার আর্জি খারিজ করে দিয়ে বিশেষ সিবিআই আদালতের বিচারক রঘুবীর সিংহ তাঁর রায়ে বলেছেন, দিল্লির কোনও আদালত সেহগালকে জেল হেফাজতে পাঠায়নি।

অনুব্রত মণ্ডলের প্রাক্তন দেহরক্ষী সেহগাল হোসেন।

অনুব্রত মণ্ডলের প্রাক্তন দেহরক্ষী সেহগাল হোসেন। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ০৭:২৮
Share: Save:

অনুব্রত মণ্ডলের প্রাক্তন দেহরক্ষী সেহগাল হোসেনকে আসানসোলের জেলে গিয়ে জেরা করতে চেয়েছিল ইডি। আজ দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট ইডি-র সেই আর্জি খারিজ করে দিল। এর আগে ইডি সেহগাল হোসেনকে নিজেদের হেফাজতে নিয়ে জেরার আর্জি জানিয়েছিল। গত সোমবার দিল্লির আদালত সেই আর্জিও খারিজ করে দিয়েছিল।

আজ ইডি-র আসানসোলের জেলে গিয়ে জেরার আর্জি খারিজ করে দিয়ে বিশেষ সিবিআই আদালতের বিচারক রঘুবীর সিংহ তাঁর রায়ে বলেছেন, দিল্লির কোনও আদালত সেহগালকে জেল হেফাজতে পাঠায়নি। তাঁর বিরুদ্ধে দিল্লির এই আদালতে কোনও মামলাও নেই। দিল্লির কোনও জেলেও সেহগাল নেই। তিনি পশ্চিমবঙ্গের জেলে রয়েছেন। ইডি কেন সেই জেলে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য দিল্লির আদালতে আবেদন জানাচ্ছে, কেন পশ্চিমবঙ্গের বিশেষ সিবিআই আদালতে যাচ্ছে না, তার কোনও ব্যাখ্যা তারা দিতে পারেনি। অনুব্রতের দেহরক্ষী ও রাজ্য পুলিশের কনস্টেবল সেহগাল ও তাঁর পরিবারের নামে ১০০ কোটি টাকার সম্পত্তির খোঁজ মিলেছে বলে সিবিআই দাবি করেছিল। সিবিআই সেহগালকে গ্রেফতার করার পরে আদালতের নির্দেশে তিনি এখন আসানসোলের জেলে। ইডি-র পরিকল্পনা ছিল, তাঁকে জেরার জন্য দিল্লিতে নিয়ে আসা হবে। কিন্তু তার জন্য পশ্চিমবঙ্গের বদলে দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে আর্জি জানাতে গিয়ে ইডি-র মুখ পুড়ল বলেই আইনজীবীরা মনে করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sehgal Hossain ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE