Advertisement
০২ মে ২০২৪
Greater Noida

ফ্ল্যাটে ঢুকে মহিলাকে ধর্ষণ, গ্রেফতারি এড়াতে পুলিশকে লক্ষ্য করে গুলি অভিযুক্ত ডেলিভারি বয়ের

পুলিশ সূত্রে খবর, গ্রেটার নয়ডার আবাসন থেকে অ্যাপের মাধ্যমে মুদির সামগ্রীর অর্ডার দিয়েছিলেন ওই মহিলা। সেই সামগ্রী নিয়ে সরবরাহ করতে ওই আবাসনে যান সুমিত সিংহ নামে এক ডেলিভারি বয়।

অভিযুক্ত যুবক সুমিত সিংহ। ছবি: সংগৃহীত।

অভিযুক্ত যুবক সুমিত সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৫:৫৬
Share: Save:

মুদির সামগ্রী সরবরাহ করতে গিয়ে ফ্ল্যাটে ঢুকে এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডায়।

পুলিশ সূত্রে খবর, গ্রেটার নয়ডার আবাসন থেকে অ্যাপের মাধ্যমে মুদির সামগ্রীর অর্ডার দিয়েছিলেন ওই মহিলা। সেই সামগ্রী নিয়ে সরবরাহ করতে ওই আবাসনে যান সুমিত সিংহ নামে এক ডেলিভারি বয়। সামগ্রী সরবরাহ করতে গিয়ে তিনি দেখেন, ফ্ল্যাটে মহিলা একাই রয়েছেন। অভিযোগ, তার পরই জোর করে ফ্ল্যাটে ঢুকে পড়েন। তার পর মহিলাকে ধর্ষণ করে চম্পট দেন।

শুক্রবারের এই ঘটনার পর পুলিশের কাছে ওই ডেলিভারি বয়ের নামে অভিযোগ দায়ের করেন মহিলা। সুমিতকে ধরতে বেশ কয়েকটি দল গঠন করে নয়ডা পুলিশ। কিন্তু কিছুতেই তাঁর নাগাল পাওয়া যাচ্ছিল না। শনিবার গোপন সূত্রে পুলিশ খবর পায়, গ্রেটার নয়ডায় নিজের বাড়িতেই আত্মগোপন করে রয়েছেন সুমিত।

তার পরই পুলিশের একটি দল সেখানে পৌঁছয়। সুমিতের বাড়ি ঘিরে ফেলে তারা। সুমিতকে আত্মসমর্পণ করতে বলা হয়। কিন্তু সুমিত তা না করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তাঁকে এক পুলিশকর্মী ধরতে গেলে তাঁর কোমর থেকে পিস্তল ছিনিয়ে নিয়ে পুলিশের দলটিকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করেন। তাঁকে ধরতে পুলিশের বিশেষ বাহিনী পৌঁছয় সুমিতের বাড়িতে। তল্লাশি চালিয়ে সুমিতকে খুঁজে বার করা হয়। আবার পুলিশকে লক্ষ্য করে গুলি চালানো শুরু করায় শেষমেশ সুমিতকে বাগে আনতে পাল্টা গুলি চালায় পুলিশও। সুমিতের পায়ে গুলি করা হয়। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Greater Noida Rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE