Advertisement
০২ মে ২০২৪
Delhi Weather

ঘন কুয়াশার চাদরে ঢাকল দিল্লি, দৃশ্যমানতা কম থাকার জেরে ব্যাহত বিমান পরিষেবা

নতুন বছরের শুরু থেকেই হাড়হিম ঠান্ডায় কাঁপছে দিল্লি। শুক্রবার সফদরজং এলাকায় সর্বনিম্ন তাপমাত্রার পারদ নেমেছে ৫.৯ ডিগ্রি সেলসিয়াসে। দিল্লির পাশাপাশি হরিয়ানা, উত্তরপ্রদেশেও কুয়াশার দাপট।

দিল্লির পাশাপাশি হরিয়ানা, উত্তরপ্রদেশেও কুয়াশার দাপট।

দিল্লির পাশাপাশি হরিয়ানা, উত্তরপ্রদেশেও কুয়াশার দাপট। ছবি পিটিআই।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ০৯:৫৬
Share: Save:

ঘন কুয়াশার চাদরে ঢেকেছে দিল্লির আকাশ। শুক্রবার সকাল থেকেই কুয়াশার দাপট রাজধানীতে। এর জেরে ব্যাহত বিমান পরিষেবা। কুয়াশার কারণে দৃশ্যমানতা কম থাকায় বেশ কয়েকটি বিমান দেরিতে চলছে বলে জানিয়েছেন দিল্লি আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ।

দিল্লি-সানফ্রান্সিসকো/কাঠমান্ডু, দিল্লি-চণ্ডীগড়-কুল্লু, দিল্লি-জয়পুর, দিল্লি-ধরমশালা-চণ্ডীগড়, দিল্লি-শিমলা-দেহরাদূন শাখায় ব্যাহত হয়েছে উড়ান পরিষেবা। দিল্লি বিমানবন্দর থেকে কমপক্ষে ৬টি বিমান উড়তে দেরি হয়েছে।

প্রসঙ্গত, নতুন বছরের শুরু থেকেই হাড়কাঁপানো ঠান্ডায় কাবু দিল্লি। শৈত্যপ্রবাহে জবুথবু অবস্থা দিল্লিবাসীর। শুক্রবার সকাল থেকেই ঠান্ডার সঙ্গে ঘন কুয়াশায় ঢেকেছে চারপাশ। তার জেরে কমে গিয়েছে দৃশ্যমানতা। শুক্রবার সকাল ৬টা ১০ মিনিটে দিল্লির সফদরজং এলাকায় সর্বনিম্ন তাপমাত্রার পারদ নেমেছে ৫.৯ ডিগ্রি সেলসিয়াসে। আবহাওয়া দফতর সূত্রে খবর, সকাল ৬টা ১০ মিনিটে পালাম এলাকায় দৃশ্যমানতা ছিল ১০০ মিটার।

তবে শুধু দিল্লিই নয়, পঞ্জাব, হরিয়ানা, উত্তরপ্রদেশেও ঘন কুয়াশার দাপট দেখা গিয়েছে। শুক্রবার কলকাতা ও সংলগ্ন এলাকাতেও ভোরের দিকে কুয়াশা ছিল। যদিও বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে রোদের দেখা পাওয়া গিয়েছে। গত কয়েক দিনের তুলনায় কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা সামান্য বেড়েছে। শুক্রবার শহরের পারদ ছুঁয়েছে ১৪.৫ ডিগ্রি সেলসিয়াস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Weather Weather News Winter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE