Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
False Bomb Threat

‘হাসপাতালে বোমা রাখা আছে’! ফোন পেয়েই দৌড়ল পুলিশ, তদন্তে নেমে হতভম্ব

শনিবার ইমার্জেন্সি হেল্পলাইন নম্বরে একটি ফোন আসে। ফোনের ওপার থেকে মহিলা নিজেকে দাঁতের চিকিৎসক বলে পরিচয় দিয়ে দাবি করেন, সেক্টর ৩০-এর জেলা হাসপাতালে বোমা রাখা আছে।

A Photograph representing police

হাসপাতালে বোমা রাখা খবর পেয়েই সেখানে ছুটে যায় পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ২৩:২৮
Share: Save:

বোমাতঙ্ক ছ়ড়ানোর অভিযোগ উঠল এক দাঁতের চিকিৎসকের বিরুদ্ধে। দিল্লির কাছে নয়ডার বাসিন্দা ওই মহিলার বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে সেক্টর ২৯ থানায়। অভিযুক্তের পরিবারের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, ওই মহিলা মানসিক ভারসাম্যহীন।

পুলিশ সূত্রে খবর, শনিবার ইমার্জেন্সি হেল্পলাইন নম্বরে একটি ফোন আসে। ফোনের ওপার থেকে মহিলা নিজেকে দাঁতের চিকিৎসক বলে পরিচয় দিয়ে দাবি করেন, সেক্টর ৩০-এর জেলা হাসপাতালে বোমা রাখা আছে। এই খবর পেয়েই সেখানে ছুটে যায় পুলিশ। কিন্তু হাসপাতাল থেকে কোনও বোমা উদ্ধার হয়নি। এর পর এক পুলিশকর্তাই মহিলার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। শুরু হয় তদন্ত।

পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত মহিলা সেক্টর ২০-এর বাসিন্দা। থাকেন মা ও বোনের সঙ্গে। তাঁর বয়স ৫৩। পেশায় দাঁতের চিকিৎসক। ওই মহিলা মানসিক ভারসাম্যহীন। তাঁর চিকিৎসাও চলছে। এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। কিন্তু তাঁকে গ্রেফতার করা হয়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE