Advertisement
০৩ মে ২০২৪
DMK leader

পরিচারিকার উপর অত্যাচার, তামিলনাড়ুতে ডিএমকে বিধায়কের পুত্র এবং পুত্রবধূর বিরুদ্ধে মামলা দায়ের

পুলিশ জানিয়েছে, নিটের কোচিং করার জন্য যে টাকাপয়সার প্রয়োজন, পরিচারিকার কাজ করে সেই টাকা জোগাড় করেন ওই তরুণী।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১৪:২৮
Share: Save:

পরিচারিকার উপর অত্যাচারের অভিযোগ উঠল তামিলনাড়ুর ডিএমকে বিধায়ক আই করুণানিধির পুত্র এবং পুত্রবধূর বিরুদ্ধে। এই অভিযোগে তাঁদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে পুলিশ।

তদন্তকারী এক পুলিশ আধিকারিক এক সংবাদমাধ্যমে দাবি করেছেন, পরিচারিকার সঙ্গে তাঁদের দেখা করতে দেওয়া হচ্ছে না। কেন দেখা করতে বাধা দেওয়া হচ্ছে সেই বিষয়টিও স্পষ্ট নয়। তদন্তকারী ওই আধিকারিক জানিয়েছেন, ডিএমকে বিধায়কের পুত্রের বাড়িতে কাজ করতেন ওই তরুণী। পারিচারিকার কাজের পাশাপাশি ওই তরুণী নিট পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন।

পুলিশ জানিয়েছে, নিটের কোচিং করার জন্য যে টাকাপয়সার প্রয়োজন, পরিচারিকার কাজ করে সেই টাকা জোগাড় করেন ওই তরুণী। গত এক বছর ধরে ডিএমকে বিধায়কের পুত্রের বাড়িতে পরিচারিকার কাজ করছেন তরুণী। অভিযোগ, তরুণীকে মারধরের পাশাপাশি সিগারেটের ছেঁকাও দেওয়া হত। তাঁর মা বিষয়টি জানতে পেরে পুলিশে অভিযোগ দায়ের করেন।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, অভিযোগ দায়ের হওয়ার পর থেকে কোনও ভাবেই যোগাযোগ করা যাচ্ছে না তরুণী এবং তাঁর পরিবারের সঙ্গে। তিনি আরও জানিয়েছেন, ঘটনাটি ঠিক কী, তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাঁর পুত্র এবং পুত্রবধূর বিরুদ্ধে পরিচারিকাকে অত্যাচারের অভিযোগের বিষয়টি নস্যাৎ করেছেন ডিএমকে বিধায়ক। তাঁর পাল্টা দাবি, তাঁর পরিবারকে কালিমালিপ্ত করার চেষ্টা চলছে। রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ভাবেই এ সব করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

DMK Tamil Nadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE