Advertisement
০৪ মে ২০২৪
Dog Run Over by Car

রাস্তায় দাঁড়িয়ে থাকা কুকুরকে ইচ্ছাকৃত ভাবে গাড়িচাপা গ্রেটার নয়ডায়, চালকের বিরুদ্ধে মামলা দায়ের

গ্রেটার নয়ডার এই ঘটনায় পশুপ্রেমীরা সরব হয়েছেন। অভিযুক্তকে গ্রেফতারের দাবি জোরালো হচ্ছে।

কুকুরকে গাড়িচাপা দেওয়ার চেষ্টা চালকের। ছবি: সংগৃহীত।

কুকুরকে গাড়িচাপা দেওয়ার চেষ্টা চালকের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়ডা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ১৭:২৫
Share: Save:

উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডায় এক পথকুকুরকে ইচ্ছাকৃত ভাবে গাড়ি চাপা দেওয়ার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। সেই ঘটনার একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই অভিযুক্ত চালকের বিরুদ্ধে পদক্ষেপ করেছে পুলিশ। গাড়ির নম্বর চিহ্নিত করে চালকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তা পার হতে যাচ্ছিল একটি পথকুকুর। সেই সময় একটি গাড়ি আসতে দেখে রাস্তার এক পাশে সরে যায় কুকুরটি। পাশ কাটিয়ে যাওয়ার মতো অনেক জায়গা থাকা সত্ত্বেও চালক কুকুরটির দিকে দ্রুতগতিতে গাড়িটি নিয়ে যান। গাড়ির নীচে চাপা পড়ে কুকুরটি। এলাকার সিসিটিভি ফুটেজে সেই ভিডিয়ো ধরা পড়েছে।

ভিডিয়োটি সমাজমাধ্যমে প্রকাশিত হতেই নয়ডা পুলিশকে ট্যাগ করে চালকের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ করার আর্জি জানান এক্স (সাবেক টুইটার) গ্রাহকরা। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত চালকের বিরুদ্ধে চালকের বিরুদ্ধে দাদরি থানায় মামলা দায়ের হয়েছে। গাড়িটিকে চিহ্নিতও করা হয়েছে। দ্রুত ওই চালককে গ্রেফতারও করা হবে।

গ্রেটার নয়ডার এই ঘটনায় পশুপ্রেমীরা সরব হয়েছেন। অভিযুক্তকে গ্রেফতারের দাবি জোরালো হচ্ছে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ভিডিয়োটি তাঁদের হাতে এসেছে। অভিযুক্তের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Run Over Greater Noida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE