Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Leopard

নাসিকে বাংলোয় ঢুকে ঘুমন্ত কুকুরের উপর হামলার চেষ্টা, পাল্টা চিৎকারে পালাল চিতাবাঘই

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, বাংলোর সামনে বারান্দায় ঘুমিয়ে ছিল একটি কুকুর। প্রাচীর টপকে বাগান পেরিয়ে চিতাবাঘটি চুপিসারে বারান্দায় প্রবেশ করে।

image of leopard

ছবি: প্রতিনিধিত্বমূলক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নাসিক শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৫:৫৯
Share: Save:

ঘুমন্ত কুকুরের উপর হামলা চালাতে গিয়েছিল চিতাবাঘ। পাল্টা তাড়া খেয়ে পালাল সেই চিতাবাঘই। মহারাষ্ট্রের নাসিকের আদগাঁও শিভার এলাকার ঘটনা। সিসি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, বাংলোর সামনে বারান্দায় ঘুমিয়ে ছিল একটি কুকুর। প্রাচীর টপকে বাগান পেরিয়ে চিতাবাঘটি চুপিসারে বারান্দায় প্রবেশ করে। তার পর ধীরে ধীরে এগিয়ে যায় কুকুরটির দিকে। তখনই বারান্দায় শুয়ে থাকা অন্য একটি কুকুর ডাকতে শুরু করে। এর পর দু’টি কুকুর তেড়ে যায় চিতাবাঘটির দিকে। চিতাবাঘটিও নাছোড়। কিছু ক্ষণ পর আবার ঘুরে আসে সে। কিন্তু দুই সারমেয় ফের তাঁকে তাড়া করে।

বন দফতরের আধিকারিক বৃশালী গাড়ে জানান, আদগাঁও শিভার এলাকার যে বাংলোয় চিতাবাঘটি ঢুকেছিল, সেটি প্রভাবকর মানুদে নামে এক ব্যক্তির। বাড়িতে ঢুকে কুকুর দু’টিকে তাড়া করে চিতাবাঘটি। পাল্টা কুকুরদের তাড়ায় সে পালিয়ে যায়। বৃশালী এও জানিয়েছেন, আশপাশের মাঠ থেকে এসেছিল চিতাবাঘটি। তাকে ধরার জন্য ফাঁদ পাতা হয়েছে। তবে স্থানীয়দের ক্ষতি করার কোনও অভিযোগ মেলেনি।

গত বুধবার মুম্বইয়ের গোরেগাঁওতে একটি মারাঠি সিরিয়ালের সেটে ঢুকে পড়েছিল একটি চিতাবাঘ। বিকেল ৪টে নাগাদ এই কাণ্ড ঘটে। চিতাবাঘটিকে দেখে আতঙ্ক ছড়ায় সেটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leopard Dog Nasik
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE