Advertisement
১৯ মে ২০২৪
Adhir Ranjan Chowdhury

‘চোরেদের নেমন্তন্ন’ নয়, আর্জি অধীরের

আগরতলায় শনিবার অধীরবাবুর মন্তব্য, ‘‘গোয়া, মণিপুর, মেঘালয় সর্বত্র তৃণমূল লড়তে যায় বিজেপিকে সাহায্য করার জন্য। এখানেও তারা এসেছে।

Picture of Adhir Ranjan Chowdhury.

ত্রিপুরায় অধীর চৌধুরী। ছবি: বাপী রায়চৌধুরী।

নিজস্ব সংবাদদাতা
আগরতলা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ০৭:৩৫
Share: Save:

পশ্চিমবঙ্গ থেকে শিক্ষা নিয়ে ‘চোরেদের নেমন্তন্ন’ না করার জন্য ত্রিপুরার মানুষের কাছে আবেদন জানালেন লোকসভায় বিরোধী দলের নেতা তথা বাংলার প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। আগরতলায় শনিবার অধীরবাবুর মন্তব্য, ‘‘গোয়া, মণিপুর, মেঘালয় সর্বত্র তৃণমূল লড়তে যায় বিজেপিকে সাহায্য করার জন্য। এখানেও তারা এসেছে। পশ্চিমবঙ্গের দিকে দেখুন। ওখান থেকে চোরেদের আমদানি করবেন না! বাংলায় গোটা শিক্ষা দফতরটা এখন জেলে। চোরেদের এখানে নেমন্তন্ন করে আনবেন না!’’ বিজেপি ও তৃণমূলের ‘রাজনৈতিক ডিএনএ’ এক বলেও ফের অভিযোগ করেছেন তিনি। বাংলার রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ অবশ্য পাল্টা কটাক্ষ করেছেন, ‘‘যে রাজ্যে যান, সেখানকার ব্যাপারে অধীরবাবু কি একটুও খোঁজ নেন না? ত্রিপুরায় বাম আমলে ১০ হাজার ৩২৩ জনের অবৈধ নিয়োগ হয়েছিল। চাকরি খাওয়ার কাজটা বিজেপি সম্পূর্ণ করেছে। ওই পরিবারগুলোর সামনে সিপিএমের কাউকে নিয়ে দাঁড়াতে পারবেন? সিপিএমের সহায়তায় লড়তে গিয়েছেন, তাদের কুকর্মের দায় নেবেন না অধীরবাবুরা?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adhir Ranjan Chowdhury Tripura Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE