Advertisement
০৬ মে ২০২৪
Crime

হেনস্থার চেষ্টা চালক এবং তাঁর সঙ্গীদের, প্রাণে বাঁচতে চলন্ত পিকআপ ভ্যান থেকে লাফ ছয় ছাত্রীর

পুলিশ সুপার জানিয়েছেন, গ্রাম থেকে পাঁচ কিলোমিটার দূরের স্কুলে পড়ে ওই পড়ুয়ারা। স্কুলের ছুটি হয়ে যাওয়ার পর দ্রুত বাড়ি ফেরার জন্য রাস্তা থেকে একটি পিকআপ ভ্যানে উঠেছিল তারা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ১৩:০৪
Share: Save:

পিকআপ ভ্যানের চালক এবং তাঁর সঙ্গীরা হেনস্থার চেষ্টা করছিলেন ছয় স্কুলছাত্রীকে। তাঁদের হাত থেকে বাঁচতে চলন্ত গাড়ি থেকে লাফ মারল ওই ছাত্রীরা। তাদের লাফ মারতে দেখে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। সেটি রাস্তার পাশে উল্টে যায়। ঘটনাস্থল থেকে পালিয়ে নিজেদের প্রাণ বাঁচায় ছয় পড়ুয়া। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে গুজরাতের ছোটাউদেপুরে।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় চালক সুরেশ ভিল, তাঁর সঙ্গী অর্জুন, পরেশ, সুনাল, শৈলেশকে গ্রেফতার করা হয়েছে। চলন্ত পিকআপ ভ্যান থেকে লাফ মারলেও ছয় ছাত্রী খুব বেশি আহত হয়নি বলে জানিয়েছেন পুলিশ সুপার ইমতিয়াজ শেখ। পড়ুয়াদের কাছ থেকে টাকা, মোবাইলও ছিনিয়ে নিয়েছেন অভিযুক্তরা।

পুলিশ সুপার জানিয়েছেন, গ্রাম থেকে পাঁচ কিলোমিটার দূরের স্কুলে পড়ে ওই পড়ুয়ারা। স্কুলের ছুটি হয়ে যাওয়ার পর দ্রুত বাড়ি ফেরার জন্য রাস্তা থেকে একটি পিকআপ ভ্যানে উঠেছিল তারা। গাড়িতে চালক ছাড়া আরও চার জন ছিলেন। অভিযোগ, পড়ুয়ারা পিকআপ ভ্যানে ওঠার পর থেকেই চালক এবং তাঁর সঙ্গীরা তাদের সঙ্গে অশালীন আচরণ করতে শুরু করেন। ছাত্রীরা প্রতিবাদ করে সেই ঘটনার। গাড়িও থামাতে বলে। কিন্তু চালক গাড়ি না থামানোয় প্রাণে বাঁচতে শেষমেশ লাফ মারে পড়ুয়ারা। তার পর সেখান থেকে পালায়। চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পিকআপ ভ্যানটি উল্টে যায়। স্থানীয়রা এলে অভিযুক্তরা ঘটনাস্থল ছেড়ে পালান। যদিও পড়ুয়াদের অভিযোগের ভিত্তিতে তল্লাশি চালিয়ে পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE