Advertisement
২০ এপ্রিল ২০২৪
Train Driver

Viral: ট্রেন থামিয়ে কচুরি কিনছেন চালক! ভিডিয়ো ভাইরাল হতেই পদক্ষেপ করল রেল

  • ট্রেন থামতে প্যাকেটটি চালকের হাতে তুলে দিতে দেখা যায় ওই ব্যক্তিকে।
  • মাত্র কয়েক সেকেন্ড, তার পরই সেখান থেকে ফের রওনা দেন চালক।

ট্রেন চালকের কচুরি কেনার সেই দৃশ্য নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

ট্রেন চালকের কচুরি কেনার সেই দৃশ্য নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১৬:২০
Share: Save:

একটি লেভেল ক্রসিংয়ের সামনে দাঁড়িয়ে পড়তে দেখা গেল একটি দূরপাল্লার ট্রেনকে। আগে থেকেই লাইনের ধারে দাঁড়িয়েছিলেন এক ব্যক্তি। হাতে একটি প্যাকেট ধরা। ট্রেন থামতে প্যাকেটটি চালকের হাতে তুলে দিতে দেখা গেল ওই ব্যক্তিকে। মাত্র কয়েক সেকেন্ড, তার পরই সেখান থেকে ফের রওনা দেন চালক। ঘটনাটি রাজস্থানরে অলওয়ারের।

জানা গিয়েছে, চালক কচুরি কেনার জন্য ট্রেনটি থামিয়েছিলেন। এই ঘটনায় ইতিমধ্যেই ওই ট্রেনের চালক, সহ-চালক, দুই গেটম্যানকে সাসপেন্ড করা হয়েছে। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই জয়পুরের ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার (ডিআরএম) তদন্তের নির্দেশ দিয়েছেন।

গত বছরে এমনই এক দৃশ্য ভাইরাল হয়েছিল। কিন্তু সেটা এ দেশে নয়। পাকিস্তানে। দই কেনার জন্য চালক ট্রেন থামিয়েছিলেন। তার পর দই কিনে আবার ট্রেন নিয়ে গন্তব্যস্থলের উদ্দেশে রওনা দেন। সেই ঘটনা প্রকাশ্যে আসতেই পাকিস্তানের রেলমন্ত্রী আজম খান সোয়াতি চালক রানা মহম্মদ শেহজাদ এবং তাঁর সহকারী চালক ইফতিকার হুসেনকে সাসপেন্ড করার নির্দেশ দেন। পাকিস্তানের পর এ বার এ দেশেও দেখা গেল এমন দৃশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE