Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Accident

ফুচকা খাচ্ছিল তিন বোন, প্রবল গতিতে গাড়ি ছুটিয়ে এলেন মত্ত চালক, মৃত্যু ছ’বছরের শিশুর!

শনিবার গ্রামের রাস্তার ধারে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছিল রিয়া, অনু, অঙ্কিতা। পুলিশ জানিয়েছে, সেই সময় প্রবল গতিতে ছুটে এসে ইটের পাঁজায় ধাক্কা মারে সিডান গাড়িটি। উল্টে যায় ফুচকার ভ্যান।

চালক মত্ত ছিলেন। প্রাণ গেল ছ’বছরের এক শিশুর।

চালক মত্ত ছিলেন। প্রাণ গেল ছ’বছরের এক শিশুর। — নিজস্ব চিত্র।

সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ২২:০৭
Share: Save:

রাস্তার ধারে ফুচকা খাচ্ছিল তিন বোন। নিয়ন্ত্রণ হারিয়ে প্রবল গতিতে ছুটে এসে ধাক্কা দিল গাড়ি। চালক মত্ত ছিলেন। প্রাণ গেল ছ’বছরের এক শিশুর। নয়ডার সেক্টর-৪৫-এর সদরপুর গ্রামের ঘটনা।

শনিবার গ্রামের রাস্তার ধারে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছিল রিয়া, অনু, অঙ্কিতা। পুলিশ জানিয়েছে, সেই সময় প্রবল গতিতে ছুটে এসে ইটের পাঁজায় ধাক্কা মারে সিডান গাড়িটি। তার জেরে উল্টে যায় ফুচকার ভ্যান। গুরুতর জখম হন তিন বোন। পুলিশ অফিসার রাজীব বলিয়ান জানিয়েছেন, তিন বোনকে কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সোমবার মৃত্যু হয়েছে ছ’বছরের রিয়ার।

১৫ বছরের অনুর মেরুদণ্ডে গুরুতর চোট লেগেছে। ১৭ বছরের অঙ্কিতার চোট তুলনামূলক কম। পুলিশ জানিয়েছে, কাছেই দাঁড়িয়েছিলেন তিন মেয়ের মা। তিনি অল্পের জন্য বেঁচে গিয়েছেন। দুর্ঘটনার সময় গাড়িতে বসেছিলেন চার জন। প্রত্যক্ষদর্শীরা ছুটে এসে ধরে ফেলেন চালককে। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে গাড়িটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE