Advertisement
০৪ মে ২০২৪
Animal Cruelty

দুই কুকুরছানার কান, লেজ কেটে তা দিয়ে মদ্যপান! অভিযুক্তের খোঁজ চালাচ্ছে পুলিশ

দু’টি শাবককে রাস্তায় রক্তাক্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। তাঁরাই ওই শাবক দু’টিকে উদ্ধার করে পশু চিকিৎসালয়ে নিয়ে যান।

কুকুরছানা দু’টির অবস্থা সঙ্কটজনক। প্রতীকী ছবি।
সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ১৩:৩৭
Share: Save:

দুই কুকুরশাবকের কান এবং লেজ কেটে তা দিয়ে মদ্যপান করার অভিযোগ উঠল এক মাদকাসক্তের বিরুদ্ধে। ঘটনাটি উত্তপ্রদেশের বরেলী জেলার ফরিদপুর এলাকার।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম মুকেশ বাল্মীকি। রাস্তার ধারে খেলছিল দু’টি কুকুরছানা। অভিযোগ, মুকেশ এবং তাঁর সহযোগী ওই রাস্তার ধারে বসেই মদ্যপান করছিলেন। নেশার ঘোরে কুকুরছানা দু’টিকে তুলে নিয়ে আসেন মুকেশ এবং তাঁর সঙ্গী। তার পর একটির কান, অন্য শাবকটির লেজ কেটে নেন তাঁরা। তার পর সেই কাটা কান এবং লেজ-সহযোগে মদ্যপান করেন।

দু’টি শাবককে রাস্তায় রক্তাক্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। তাঁরাই ওই শাবক দু’টিকে উদ্ধার করে পশু চিকিৎসালয়ে নিয়ে যান। দু’টি শাবকেরই অবস্থা সঙ্কটজনক। বিষয়টি প্রকাশ্যে আসতেই হইচই পড়ে যায়। ধীরজ পাঠক নামে এক পশুপ্রেমী স্থানীয় থানায় মুকেশ এবং তাঁর সঙ্গীর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

বরেলীর সিনিয়র পুলিশ সুপার অখিলেশ চৌরাসিয়া জানিয়েছেন, দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। প্রাণীর বিরুদ্ধে নিষ্ঠুরতা প্রতিরোধ আইনে মামলা করা হয়েছে।

তবে এই প্রথম নয়, এর আগেও পশুদের উপর অত্যাচারের ঘটনা প্রকাশ্যে এসেছে বরেলী থেকে। এক ইঁদুরকে নালার জলে ডুবিয়ে ‘খুন’ করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছিল। আরও একটি ঘটনায় এক কুকুরশাবককে পাথর দিয়ে থেঁতলে খুন করার ঘটনা প্রকাশ্যে এসেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Animal Cruelty Bareilly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE