Advertisement
২৮ মে ২০২৪
Jharkhand

মদ্যপান নিয়ে নিত্য অশান্তি, রাগের মাথায় কুড়ুল দিয়ে স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার তরুণ

পুলিশ জানায়, রাত আড়াইটে নাগাদ গুরুচরণ এবং তাঁর স্ত্রীর মধ্যে ঝামেলা শুরু হয়। ঝগড়া চলাকালীন রাগের বশে হাতের নাগালে থাকা কুড়ুল দিয়ে তাঁর স্ত্রীকে খুন করেন গুরুচরণ।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ০৯:২০
Share: Save:

মত্ত অবস্থায় স্ত্রী এবং দুই নাবালিকা কন্যাকে কুড়ুল দিয়ে খুনের অভিযোগে গ্রেফতার তরুণ। সোমবার মধ্যরাতে এই ঘটনাটি ঝাড়খণ্ডের পশ্চিম সিংভূম জেলার লুদ্রাবাসা গ্রামে ঘটেছে। অভিযুক্তের নাম গুরুচরণ পাড়িয়া। মঙ্গলবার খুনের অভিযোগে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

ঝাড়খণ্ড পুলিশ সূত্রে খবর, অতিরিক্ত মদ্যপান করেন বলে গুরুচরণের সঙ্গে অধিকাংশ সময় তাঁর স্ত্রীর অশান্তি হত। সোমবার রাতেও মদ খেয়ে বাড়ি ফিরেছিলেন গুরুচরণ। পুলিশ জানায়, রাত আড়াইটে নাগাদ গুরুচরণ এবং তাঁর স্ত্রীর মধ্যে ঝামেলা শুরু হয়।

ঝগড়া চলাকালীন রাগের বশে হাতের নাগালে থাকা কুড়ুল দিয়ে তাঁর স্ত্রীকে খুন করেন গুরুচরণ। বাড়িতে সেই সময় ছিল তাঁর এক বছর এবং পাঁচ বছর বয়সি দুই কন্যা। দুই কন্যাকেও কুড়ুল দিয়ে গুরুচরণ খুন করেন বলে পুলিশের দাবি।

মঙ্গলবার স্ত্রী এবং দুই নাবালিকা কন্যাকে খুনের অভিযোগে গুরুচরণকে গ্রেফতার করে পুলিশ। তিন জনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছে ঝাড়খণ্ড পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jharkhand police arrest Alcohol Axe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE