Advertisement
০১ মে ২০২৪
Accident

মাঝরাতে চা পানে বেরিয়ে রাস্তার ধারে পার্ক করা এসইউভিতে ধাক্কা, টহলরত কনস্টেবল-সহ মৃত দুই

উড়ালপুলে টহল দিচ্ছিলেন কনস্টেবল সুরেশ এবং এক ইনস্পেক্টর। এসইউভি গাড়িটি উড়ালপুলের ধারে পার্ক করা ছিল। সেটি তদারকি করছিলেন সুরেশ।

image of accident

ছবি: প্রতিনিধিত্বমূলক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১৮:২৭
Share: Save:

মাঝরাতে হই হই করতে করতে চা পানে বেরিয়েছিলেন কয়েক জন। উড়ালপুলের উপর পার্ক করা ছিল একটি এসিউভি। তাতে গিয়ে সজোরে ধাক্কা মারে গাড়িটি। ঘটনায় মৃত্যু হল গাড়ির এক সওয়ারি এবং এক পুলিশ কর্মীর। তিনি তখন রাস্তায় টহল দিচ্ছিলেন। বেঙ্গালুরু ঢোড্ডাজালা উড়ালপুলের উপর এই ঘটনা ঘটেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সুরেশ। বয়স ৪০ বছর। দেবানাহাল্লি থানায় কনস্টেবল হিসাবে নিযুক্ত রয়েছেন তিনি। শরৎ নামে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তাঁর বয়স ২৮ বছর। তিনি ওই ঘাতক গাড়িতে ছিলেন।

সোমবার রাত ১টা ৫০ মিনিট নাগাদ উড়ালপুলে টহল দিচ্ছিলেন কনস্টেবল সুরেশ এবং এক ইনস্পেক্টর। এসইউভি গাড়িটি উড়ালপুলের ধারে পার্ক করা ছিল। সেটি তদারকি করছিলেন সুরেশ। ইনস্পেক্টরের মোবাইলে একটি ফোন এলে তিনি রাস্তার ধারে গিয়ে কথা বলছিলেন। তখনই এসইউভিতে ধাক্কা দেয় দ্রুত গতিতে ছুটে আসা ওই গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই কনস্টেবলের। গাড়ির সওয়ারিদের হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে শরৎ নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে। বাকি পাঁচ জনের চিকিৎসা চলছে। একটি সংবাদ মাধ্যমের দাবি, ঘাতক গাড়ির যাত্রীরা মদ্যপ ছিলেন। সে কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এসইউভিতে ধাক্কা দেন। ওই গাড়ির চালকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident flyover bengaluru Constable
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE