Advertisement
১৯ এপ্রিল ২০২৪
karachi

Delhi-Doha Flight: দিল্লি থেকে দোহাগামী বিমানে যান্ত্রিক ত্রুটি, ১০০ যাত্রী নিয়ে জরুরি অবতরণ করাচিতে

জানা গিয়েছে, কিউআর ফাইভ সেভেন নাইন বিমানটি দিল্লি থেকে যাত্রা শুরু করে। হঠাৎ রাস্তা বদলে সেটিকে করাচির দিকে উড়িয়ে নিয়ে যাওয়া হয়।

কাতার এয়ারওয়েজ জানাচ্ছে, প্রযুক্তিগত সমস্যার কারণে রাস্তা বদল হয়েছে। হঠাৎ রাস্তা বদলে সেটিকে করাচির দিকে উড়িয়ে নিয়ে যাওয়া হয়।

কাতার এয়ারওয়েজ জানাচ্ছে, প্রযুক্তিগত সমস্যার কারণে রাস্তা বদল হয়েছে। হঠাৎ রাস্তা বদলে সেটিকে করাচির দিকে উড়িয়ে নিয়ে যাওয়া হয়। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ মার্চ ২০২২ ১০:৫৮
Share: Save:

যাওয়ার কথা ছিল দিল্লি থেকে দোহা। কিন্তু প্রায় ১০০ যাত্রীকে নিয়ে সেই বিমান চলে গেল পাকিস্তানের করাচি! কাতার এয়ারওয়েজের একটি উড়ানের এমন কাণ্ডে শোরগোল। যদিও বিমান সংস্থার সূত্র উদ্ধৃত করে সংবাদ সংস্থা জানাচ্ছে, প্রযুক্তিগত সমস্যার কারণে এই পথবদল।

জানা গিয়েছে, কিউআর ফাইভ সেভেন নাইন বিমানটি দিল্লি থেকে যাত্রা শুরু করে। বিমানে ছিলেন ১০০ জনের বেশি যাত্রী। হঠাৎ রাস্তা বদলে সেটিকে করাচির দিকে উড়িয়ে নিয়ে যাওয়া হয়। ঠিক কী কারণে এই সিদ্ধান্ত, তার বিস্তারিত তথ্য এখনও জানা যায়নি। তবে সংস্থাটি জানিয়েছে, যাত্রীরা নিরাপদেই রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

karachi Delhi Doha flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE