Advertisement
১১ মে ২০২৪
Train Service

Train: অগস্ট-সেপ্টেম্বর থেকে ৮টি ‘উৎসব স্পেশাল’ ট্রেন চালাবে পূর্ব রেল

তার মধ্যে ৩০ এবং ৩১ অগস্টে মোট ৪টি ট্রেন, ১ এবং ২ সেপ্টেম্বরে আরও ৪টি ট্রেন চলবে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ১৯:৫৪
Share: Save:

উৎসব স্পেশাল ট্রেন চালু করার সিদ্ধান্ত নিল পূর্ব রেল। অগস্টের শেষ এবং সেপ্টেম্বরের শুরুতেই এই বিশেষ ট্রেনগুলো চালানো হবে বলে বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে।

পূর্ব রেল জানিয়েছে, মোট ৮টি উৎসব স্পেশাল ট্রেন চালানো হবে। তার মধ্যে ৩০ এবং ৩১ অগস্টে মোট ৪টি ট্রেন, ১ এবং ২ সেপ্টেম্বরে আরও ৪টি ট্রেন চলবে।

৩০ অগস্ট থেকে চলবে মুজফফরপুর-যশবন্তপুর স্পেশাল(০৫২২৮)। ৩১ অগস্ট থেকে যে ট্রেনগুলো চলবে তার মধ্যে রয়েছে, রাজেন্দ্রনগর(টি)-দুর্গ স্পেশাল(০৩২৮৮), রাজেন্দ্রনগর(টি)-হাওড়া স্পেশাল(০২৩৫২)। এই দু’টি ট্রেন প্রতি দিনই চলবে। মুজফফরপুর-হাওড়া স্পেশাল ট্রেনটি শুধু মঙ্গলবার চলবে।

অন্য দিকে, ১ সেপ্টেম্বর থেকে চালু হচ্ছে হাওড়া-মুজফফরপুর স্পেশাল (০৫২৭১), যশবন্তপুর-মুজফফরপুর স্পেশাল (০৫২২৭)। এই দুটি ট্রেন শুধু বুধবার চলবে। ১ সেপ্টেম্বর থেকে প্রতি দিন চলবে হাওড়া-রাজেন্দ্রনগর স্পেশাল (০২৩৫১)। ২ সেপ্টেম্বর থেকে প্রতি দিন চলবে দুর্গ-রাজেন্দ্রনগর স্পেশাল (০৩২৮৭)।

পূর্ব রেল জানিয়েছে, নির্দিষ্ট পথেই চলবে এই ট্রেনগুলো। একই সঙ্গে ট্রেনের সময়সূচি এবং স্টপেজও আগের মতোই থাকছে। এ ক্ষেত্রেও কোনও পরিবর্তন আনা হয়নি। কবে থেকে টিকিট বুক করা যাবে সেগুলো খুব শীঘ্রই জানানো হবে বলে পূর্ব রেল সূত্রে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train Service Eastern Railway Express Trains
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE