Advertisement
২৭ এপ্রিল ২০২৪
trains

Trains: ৫ জুলাই থেকে আরও ১৮টি এক্সপ্রেস ট্রেন চালাবে পূর্ব রেল

পূর্ব রেল কর্তৃপক্ষ জানিয়েছেন, যে ট্রেনগুলো চালানো হবে সেগুলোর সময়, পথ এবং স্টপেজের কোনও পরিবর্তন করা হচ্ছে না।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ২০:৪২
Share: Save:

জুলাই থেকে আরও ১৮টি দূরপাল্লার ট্রেন চালাবে পূর্ব রেল। বুধবার এক বিজ্ঞপ্তি জারি করে পূর্ব রেল কর্তৃপক্ষ জানিয়েছেন, যে ট্রেনগুলো চালানো হবে সেগুলোর সময়, পথ এবং স্টপেজের কোনও পরিবর্তন করা হচ্ছে না। ৫ জুলাই থেকে ধাপে ধাপে ট্রেনগুলো চালানো শুরু হবে।

ইতিমধ্যেই বেশ কয়েকটি রুটে দূরপাল্লার ট্রেন চালানো শুরু করেছে পূর্ব রেল। সম্প্রতি তারা জানিয়েছে, জুলাই থেকেই ‘উৎসব স্পেশাল’ ট্রেন চালানো হবে কয়েকটি রুটে। জুলাইয়ে আরও ১৮টি ট্রেন চালানো হবে বলে বুধবার জানাল পূর্ব রেল। তবে এই ট্রেনগুলোর টিকিট বুকিং এখনও শুরু হয়নি। খুব শীঘ্রই সে সম্বন্ধে বিজ্ঞপ্তি প্রকাশ করবে তারা, জানিয়েছে পূর্ব রেল।

৫ জুলাই থেকে প্রতি দিন চলবে আসানসোল-শিয়ালদহ এক্সপ্রেস স্পেশাল, হাওড়া-আজিমগঞ্জ এক্সপ্রেস, মালদহ-নবদ্বীপধাম এক্সপ্রেস। ৬ জুলাই থেকে প্রতি দিন চলবে আজিমগঞ্জ-হাওড়া, নবদ্বীপধাম-মালদহ এক্সপ্রেস। ৭ জুলাই থেকে সপ্তাহে চার দিন— সোম, বুধ, শুক্র এবং শনিবার চলবে লালগোলা-কলকাতা এক্সপ্রেস।

৮ জুলাই থেকে প্রতি দিন চলবে হাওড়া-আজিমগঞ্জ, আজিমগঞ্জ-হাওড়া, হাওড়া-রামপুরহাট, রামপুরহাট-হাওড়া, হাওড়া-সিউড়ি, সিউড়ি-হাওড়া এক্সপ্রেস। ১১ জুলাই থেকে শুধু রবিবার চলবে আসানসোল-দিঘা এবং দিঘা-আসানসোল এক্সপ্রেস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

trains Eastern Railways
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE